শিরোনাম
◈ যুক্তরাষ্ট্র সরে এলে বিশ্বরাজনীতিতে নেতৃত্ব দেবে কে: বাইডেন ◈ মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি ◈ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ৬৪ নেতাকে কারণ দর্শানোর নোটিশ ◈ বর্ধিত ভাড়ায় ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু ◈ বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ◈ মা হিসেবে পূর্ণ অভিভাবকত্ব পেয়ে দেশের ইতিহাসে নাম লেখালেন অভিনেত্রী বাঁধন ◈ আরও তিন মামলায় জামিন পেলেন মামুনুল হক ◈ সাজেকে ট্রাক খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৯ ◈ তাপপ্রবাহে উচ্চ স্বাস্থ্য ঝুঁকিতে শিশুরা,  বাড়তি সতর্কতার পরামর্শ ইউনিসেফের ◈ মন্ত্রী ও এমপিদের নিকটাত্মীয়রা প্রার্থিতা প্রত্যাহার না করলে সময়মতো ব্যবস্থা নেওয়া হবে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ০৬ জুন, ২০২৩, ০২:১৬ দুপুর
আপডেট : ০৬ জুন, ২০২৩, ০২:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বোয়ালমারীতে প্রধানমন্ত্রীর উপহার চতুর্থ ধাপে ঘর পেলো ২৭ জন

সনতচক্রবর্ত্তী, ফরিদপুরের বোয়ালমারী: প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ঘর আশ্রয়ন প্রকল্পের চতুর্থ ধাপে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ডোবরা ও সেবানন্দপুর গ্রামে ২৭ জন ভূমিহীনদের ঘর বিতরন করা হয়েছে। 

সোমবার (৫ জুন) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোশারেফ হোসাইন সরোজমিনে গিয়ে লটারীর মাধ্যমে ঘরগুলো বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মেহেদী হাসান মৃধা, সাতৈর ইউপি চেয়ারম্যান রাফিউল আলম মিন্টু, সাতৈর ভূমি অফিসের তহসীলদার মো. ফরিদুল ইসলাম, ইউপি সদস্য মো. মান্নান মোল্যা প্রমুখ। ঘর বিতরন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোশারেফ হোসাইন সকলকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জমি এবং ঘর দিয়েছেন আপনারা সকলেই মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি আরো বলেন, আপনাদের ঘরের পাশ দিয়ে যে জমি আছে ওই জমিতে সবজির চাষ করবেন।
 
প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়