শিরোনাম
◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ২৯ মে, ২০২৩, ০৭:২৩ বিকাল
আপডেট : ২৯ মে, ২০২৩, ০৭:২৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাসিকের নির্মাণাধীন ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্মাণাধীন একটি ভবনের ১৪ তলা থেকে পড়ে আসাদুল (১৮) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার (২৯ মে) বেলা ১১টায় শহরের টানবাজার এলাকার নাসিকের নির্মাণাধীন পদ্ম সিটি প্লাজা-২ ভবনে এ ঘটনাটি ঘটে। 

খবর পেয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই বোরহান ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। নিহত আসাদুল রংপুরের মতিউর রহমানের ছেলে তিনি নারায়ণগঞ্জের মাসদাইর এলাকার ঘোষের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

নিহত আসাদুলের সহযোগী আল আমিন বলেন, সকালে আমরা একসঙ্গে মাচায় উঠে ১৪ তলায় কাজ করছিলাম। কাজ করার এক পর্যায়ে হঠাৎ সে মাচা থেকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন। সম্পাদনা: সঞ্চয় বিশ্বাস

প্রতিনিধি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়