শিরোনাম
◈ শান্তি-শৃঙ্খলা ফেরাতে আইনশৃঙ্খলা  বাহিনীকে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ সরকার আলোচনার কোনো পরিস্থিতি রাখেনি, কর্মসূচী অব্যাহত রাখার ঘোষণা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ◈ বিটিভিতে হামলা-আগুন, সম্প্রচার বন্ধ ◈ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ◈ আমরা ধৈর্যের পরীক্ষা দিচ্ছি, এটা দুর্বলতা নয়: ডিবিপ্রধান ◈ নরসিংদীতে গুলিতে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু, আহত শতাধিক ◈ চট্টগ্রামে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ ২ ◈ নেত্রকোনায় ইউএনও, অতিরিক্ত পুলিশ সুপারসহ আহত অর্ধশত, ৭ আন্দোলনকারী গুলিবিদ্ধ ◈ শান্তিপূর্ণ সমাধানের দিকে এগোতে চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী ◈ শিক্ষার্থীদের পরিবর্তে বিএনপি-জামাত আগুন-সন্ত্রাস নিয়ে মাঠে নেমেছে: ওবায়দুল কাদের   

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০২৩, ০১:৪৬ রাত
আপডেট : ০১ এপ্রিল, ২০২৩, ০১:৪৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে ১ কেজি ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার

মোঃ আসাদুল্লাহ: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের শান্তিপাড়া এলাকা থেকে ১ কেজি ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে বিজিবি। তবে এঘটনায় কাউকে আটক করতে পারেনি।
এছাড়াও  বিজিবির অপর অভিযানে শিবগঞ্জে ৭৮৮ পিস ইয়াবাসহ গেদু মিয়া (৭৫) নামে একজনকে আটক করে।

বৃহস্পতিবার দিবাগত রাতে ও শুক্রবার সকালে পোলাডাংগা এবং মনাকষা সীমান্তে পৃথক
অভিযান চালিয়ে মাদক দ্রব্য উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি)' র এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাতে পোলাডাংগা বিওপির একটি টহলদল চাঁপাইনবাবগঞ্জ  সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের শান্তিপাড়া গ্রামে একটি অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ১ কেজি ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এদিকে অপর অভিযানে সকালে মনাকষা বিওপির একটি টহলদল শিবগঞ্জের বিনোদপুর ইউনিয়নের খোন্দাকামাত  গ্রামে থেকে ৭৮৮ পিস ইয়াবাসহ গেদু মিয়াকে আটক করা হয়।  তার বাড়ি শিবগঞ্জে রসুনচক এলাকায়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়