শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০২৩, ০১:৪৬ রাত
আপডেট : ০১ এপ্রিল, ২০২৩, ০১:৪৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে ১ কেজি ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার

মোঃ আসাদুল্লাহ: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের শান্তিপাড়া এলাকা থেকে ১ কেজি ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে বিজিবি। তবে এঘটনায় কাউকে আটক করতে পারেনি।
এছাড়াও  বিজিবির অপর অভিযানে শিবগঞ্জে ৭৮৮ পিস ইয়াবাসহ গেদু মিয়া (৭৫) নামে একজনকে আটক করে।

বৃহস্পতিবার দিবাগত রাতে ও শুক্রবার সকালে পোলাডাংগা এবং মনাকষা সীমান্তে পৃথক
অভিযান চালিয়ে মাদক দ্রব্য উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি)' র এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাতে পোলাডাংগা বিওপির একটি টহলদল চাঁপাইনবাবগঞ্জ  সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের শান্তিপাড়া গ্রামে একটি অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ১ কেজি ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এদিকে অপর অভিযানে সকালে মনাকষা বিওপির একটি টহলদল শিবগঞ্জের বিনোদপুর ইউনিয়নের খোন্দাকামাত  গ্রামে থেকে ৭৮৮ পিস ইয়াবাসহ গেদু মিয়াকে আটক করা হয়।  তার বাড়ি শিবগঞ্জে রসুনচক এলাকায়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়