শিরোনাম
◈ মোহাম্মদপুরে পুলিশের অভিযানে রেস্টুরেন্টের মালিক ও ম্যানেজারসহ ৩৫ জন আটক ◈ ড. ইউনূসের বিরুদ্ধে মামলায় শ্রম আইনের অপপ্রয়োগের আশংকা রয়েছে: মার্কিন রাষ্ট্রদূত  ◈ ২৪ শতাংশ বাসেরই ফিটনেস নেই: টিআইবি ◈ সুলতানস ডাইন রেস্টুরেন্ট সিলগালা করলো রাজউক ◈ ব্রহ্মপুত্রের বালুতে হাজার হাজার কোটি টাকার খনিজ সম্পদের সন্ধান ◈ সদ্য কারামুক্ত বিএনপি নেতা আমিনুল হকের বাসায় মঈন খান  ◈ জারদারি নাকি আচাকজাই, কে হবেন পাকিস্তানের পরবর্তী প্রেসিডেন্ট ◈ [১] মিয়ানমারের রাখাইনে আরেকট সেনাঘাঁটি  দখল করেছে আরাকান আর্মি  ◈  নাশকতার মামলায় দণ্ডিত বিএনপি নেতা হাফিজ উদ্দিন কারাগারে ◈ দুইটি বিদেশি পিস্তল, ৮১ রাউন্ড গুলিসহ সেই শিক্ষক গ্রেপ্তার

প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৮:০৭ রাত
আপডেট : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৮:০৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে হোটেল ম্যানেজার হত্যার প্রতিবাদে মানববন্ধন

মানববন্ধন

অপু রহমান, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে সুলতান কাচ্চি ভাই নামক একটি রেস্তোরার ম্যানেজার মো. কাজলকে গুলি করে হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে শহরের দেড়শ হোটেল রেস্তোরা এক ঘন্টা বন্ধ রেখে প্রতিবাদ কর্মসূচী হিসেবে মানববন্ধন করেছে হোটেলগুলোর মালিক ও কর্মচারীরা।

বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত শহরের ২ নং রেলগেট এলাকায় মনির হোটেলের সামনে নারায়ণগঞ্জ হোটেল রেস্তোরা মিষ্টান্ন মালিক সমিতির আয়োজনে এ প্রতিবাদ কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবি জানান। 

এতে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ও মনির হোটেলের সত্ত্বাধিকারী নাসিক কাউন্সিলর মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক মাউরা হোটেলের সত্ত্বাধিকারী আবু হেনা, যুগ্ম সম্পাদক মোস্তাক, সাংগঠনিক সম্পাদক শংকর ঘোষ, প্রচার সম্পাদক ইকবাল হোসেন, সদস্য মোক্তার হোসেন, সমাজ কল্যান সম্পাদক সীতারাম মোদক, হাজী জামাল উদ্দিন, জাফর তালুকদার, মাদব ঘোষ, ত্রীনাথ ঘোষ, নীল কমল ঘোষ, রঘুনাথ মোদক, বোস কেবিনের সত্ত্বাধিকারী বোম্বাই, খাজা সুইট প্রবীর কুমার ঘোষসহ আরো অনেকে।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোঃ জামান কাজল মারা গেছেন। নিহত মো. জামান কাজল নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের শাহ আলমের ছেলে। তিনি বন্দরের নবীগঞ্জ এলাকায় বসবাস করতেন।

এর আগে ৫ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টার দিকে শহরের চাষাঢ়ায় আঙ্গুরা প্লাজায় সুলতান ভাই কাচ্চি রেস্তোরাঁয় প্রকাশ্যে গুলি ছোড়ার ঘটনা ঘটে। এর মধ্যে গুলিবিদ্ধ কাজলের অবস্থা গুরুতর ছিল।

পরে এ ঘটনায় রেস্তোরাঁর মালিক শুক্কুর আলী বীর মুক্তিযোদ্ধা মো. আজাহার তালুকদার ও আরিফ তালুকদার মোহনকে আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা করেছেন। এ মামলায় অভিযুক্ত বাবা ও ছেলেকে গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ডে নেয় পুলিশ।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়