শিরোনাম
◈ গাজায় যুদ্ধবিরতি হলেও হিজবুল্লাহর বিরুদ্ধে হামলা বন্ধ হবে না:ইসরায়েল ◈ চার মাসের মধ্যেই প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ ◈ পিলখানা হত্যাকাণ্ডের দিবসটির গুরুত্ব বাড়াতে সরকার কার্যকর উদ্যোগ নেবেন, আশা জি এম কাদেরের ◈ সরকার সংবাদপত্রের স্বাধীনতায় হস্তক্ষেপ করে না: আইনমন্ত্রী ◈ ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরি করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির তদন্ত প্রতিবেদন পেছাল ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে ইসরায়েল: লুলা দা সিলভা ◈ গ্রামীণ টেলিকমসহ তার প্রতিষ্ঠানগুলোর লভ্যাংশ কাউকে দেয়া যায় না: ড. ইউনূস   ◈ মুখ খুলে মানুষ গণতন্ত্রের কথা বলতে পারছে না: ড. ইউনূস  ◈ স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৫:১৭ বিকাল
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৫:১৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্ত্রীর করা যৌতুকের মামলায় শ্রীঘরে ব্যাংক কর্মকর্তা

ব্যাংক কর্মকর্তা

রায়হান চৌধুরী, চকরিয়া: কক্সবাজারের চকরিয়ায় স্ত্রীর করা যৌতুকের মামলায় শ্রীঘরে গেলেন এক ব্যাংক কর্মকর্তা। মহেশখালী থানা পুলিশের এক অভিযানে গত বৃহস্পতিবার বড় মহেশখালী কৃষি ব্যাংকের নিচ থেকে ঐ কর্মকর্তাকে গ্রেফতার করে চকরিয়া থানাকে হস্তান্তর করা হয়।

বাদী চিরিঙ্গা ইউনিয়নের সওদাগর ঘোনা গ্রামের মাষ্টার আবদুস সালামে কণ্যা জন্নাতুল ফেরদৌস লাভলী। তার দায়ের করা যৌতুকের মামলা নং সিআর ১৯৯৯/২২ এর বিবরণ থেকে জানা যায়, আসামী উপজেলা বদরখালী ইউনিয়নের ৩ নং ব্লকের দাতিনাঘোনা এলাকার আবদুল মাবুদের পূত্র মোঃ ইসমাইল দীর্ঘ বছর আগে তার স্ত্রী লাভলীর সাথে বিবাহ বন্ধণে আবদ্ধ হন।

শুরু থেকে ভালভাবে সংসার করলেও মাঝে লাভলীকে বিভিন্ন সময় যৌতুকের জন্য চাপ দিতে থাকে। চাপে পড়ে স্ত্রী লাভলী কয়েক দফা বাপের বাড়ি থেকে কয়েক লক্ষ টাকা যৌতুক হিসেবে স্বামী নিয়ে দেন। এর মধ্যে ঐ ব্যাংক কর্মকর্তা বিভিন্ন মেয়ের সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন। স্ত্রী লাভলী অনেক বার নিষেধ করা সত্ত্বেও ঐ কর্মকর্তা অবৈধ পথ থেকে ফিরে আসেনি। বরং স্ত্রী কে প্রতিনিয়ত নির্যাতন করতে থাকে এবং আরও যৌতুকের জন্য চাপ দিতে থাকে। এক পর্যায়ে স্বামী মোঃ ইসমাইল স্ত্রী লাভলীকে তালাকনামা পাঠিয়ে দেন।

এ ঘটনায় স্ত্রী ২৩ নভেম্বর চকরিয়া উপজেলা জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতের দারস্থ হয়ে ঐ ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে যৌতুকের মামলা দায়ের করেন। এ মামলায় ব্যাংক কর্মকর্তা মোঃ ইসমাইলকে থানা পুলিশ গ্রেফতার করে ২ ডিসেম্বর (শুক্রবার) আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়