শিরোনাম
◈ বাংলাদেশি শ্রমিকদের জন্য ভিসা বন্ধ করল আরব আমিরাত ◈ বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে নরওয়ের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাত ◈ এ সংঘর্ষ কোনভাবেই কাম্য নয়, দোষীদের বিচারের দাবি করছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতা-কর্মী ও বিত্তবানদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ◈ ৬ দিন বন্ধের পর ফের চালু ইন্টারনেট ◈ বিএনপির অসংখ্য নেতাকর্মীর নাশকতার ঘটনায় সংশ্লিষ্টতার তথ্য মিলেছে: ডিবির হারুন ◈ চট্টগ্রাম এবং বরিশালে স্বল্প পরিসরে যাত্রীবাহী বাস চলাচল শুরু ◈ বুধবার থেকে খোলা থাকবে অফিস আদালত: জনপ্রশাসনমন্ত্রী  ◈ নরসিংদীতে জেল পালানো কয়েদি আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন প্রায় একশোর মত

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২২, ০৮:৩৪ রাত
আপডেট : ২৮ নভেম্বর, ২০২২, ০৮:৩৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুই ট্রাকের সংঘর্ষ : আটকা পড়া চালককে উদ্ধার করল ফায়ার সার্ভিস

ডেমরা (ঢাকা) প্রতিনিধি : রাজধানীর ডেমরায় একটি (পাবনা-ট-০৫-০০৫৬) বালুবাহী ট্রাক ও  একটি (ঢাকা মেট্রো-ট-২০-৬৪২৯) এলপি গ্যাস সিলিন্ডার বাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। 

এ সময় বালুবাহী ট্রাকটিতে আগুন লাগে ও এলপি গ্যাস সিলিন্ডার বাহী গাড়ীর চালক মিজানুর রহমান(৪৫) কেবিনে আটকা পড়ে ।

রোববার দিনগত রাত ১ টার দিকে কোনাপাড়া সিটি মিল এর সামনে ঘটে এ  দূর্ঘটনা। সময় খবর পেয়ে ঘটনাস্থলে আসা ডেমরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো: ওসমান গনির নেতৃত্বে ২টি ইউনিট চালককে জীবিত উদ্ধার করে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করানো হয় এবং বালুবাহী ট্রাক গাড়ীর অগ্নি নির্বাপণ করা হয়। 

বিষয়টি নিশ্চিত করে আমরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশনে অফিসার মো. ওসমান গনি বলেন, দুর্ঘটনাটি মারাত্মক ছিল। ফায়ার সার্ভিস খবর পাওয়া তে কেবিন থেকে চালককে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়