শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২২, ০৪:১৭ দুপুর
আপডেট : ২৮ নভেম্বর, ২০২২, ০৪:১৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুয়াকাটায় চোলাই মদ সহ নারী আটক

মদ সহ আটক নারী

জাকারিয়া জাহিদ, কুয়াকাটা (পটুয়াখালী): কুয়াকাটায় ৩৪ লিটার চোলাই মদ সহ ১ নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) রাত সাড়ে ১০টার মহিপুর থানা পুলিশের অভিযানে কুয়াকাটা পৌরসভার কেরানীপাড়া রাখাইন পল্লীর ‘রাখাইন ইন’ আবাসিক হোটেল থেকে হেমাতি (৪১) কে ৩৪ লিটার চোলাই মদসহ আটক করা হয়। হেমাতি কুয়াকাটা কেরানীপাড়ার বাসিন্দা মংচোহেন মঞ্জু এর স্ত্রী। 

মহিপুর থানার ওসি খন্দকার আবুল খায়ের জানান, এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার (২৮ নভেম্বর ) তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে। 


প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়