শিরোনাম
◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০৪:৩৭ দুপুর
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ০৪:৩৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাগাতিপাড়ায় ২৯ ডিসেম্বর এক সাধারণ সদস্য পদ উপ নির্বাচন

উপ নির্বাচন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের একটি সাধারণ সদস্য পদে উপনির্বাচন।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ আনোয়ারুল হকের ১৬ নভেম্বর স্বাক্ষরিত একটি চিঠি পেয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা ওই পদে উপনির্বাচনের জন্য একটি প্রজ্ঞাপন জারি করেছেন। 

প্রজ্ঞাপনে বলা হয়েছে, রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১ লা ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ৩ রা ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ১০ ডিসেম্বর এবং ভোট গ্রহণ ২৯ ডিসেম্বর।এর আগে, চলতি বছরের ১১ আগষ্ট নির্বাচিত সদস্য আসাদুজ্জামান মৃত্যু বরণ করেন।

 এরপর মৃত্যুর দিন থেকে পদটি শূন্য হয়েছে জানিয়ে গত ২৪ আগষ্ট ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া মমতাজ স্বাক্ষরিত একটি চিঠি দেওয়া হয় উপজেলা নির্বাচন কর্মকর্তার নিকট।

উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মজিদ বলেন, বাগাতিপাড়া সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদের উপনির্বাচনের ভোট আগামী ২৯ ডিসেম্বর সকাল সাড়ে আটটা থেকে বিকাল সাড়ে চারটা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে বিরতিহীন ভাবে চলবে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়