শিরোনাম
◈ রাজশাহীতে ১ ডিসেম্বর থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ◈ সরকার যেভাবে দেশ চালাচ্ছে তাতে হিটলার থাকলে লজ্জা পেতো: মান্না  ◈ বেতন নেবেন না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম ◈ ১০ ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল ◈ মহিলা লীগের সভাপতি চুমকি, সম্পাদক শিলা ◈ নয়াপল্টনে ‘আসল বিএনপি’র মিছিলে বিএনপির ধাওয়া ◈ নির্বাচনের আগে সংলাপের সম্ভাবনা নাকচ করলেন প্রধানমন্ত্রী ◈ সময় হলে আমরাও বিদেশিদের বিরুদ্ধে অ্যাকশনে যাব: মোমেন ◈ শেখ হাসিনার ‘ম্যাজিক লিডারশিপে’ বদলে গেছে চট্টগ্রাম: কাদের ◈ সরকার যেখানে ভালো মনে করে সেখানেই সমাবেশের অনুমতি দিচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ০৩:৫০ দুপুর
আপডেট : ০৭ অক্টোবর, ২০২২, ০৩:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

১০ বছরেও ভাগ্য বদলায়নি ফটিকছড়ি পৌরবাসীর

সাংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী এ.এস.এম মিনহাজুল ইসলাম

মোস্তফা কামরুল, ফটিকছড়ি (চট্টগ্রাম): চট্টগ্রামের ফটিকছড়ি পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন এ.এস.এম মিনহাজুল ইসলাম।  বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে মনোনয়ন পত্র জমা দিয়ে সন্ধ্যায় পৌরসদরের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এক সাংবাদ সম্মেলন করেন।

এসময় মিনহাজুল বলেন, বর্তমান সরকার জনবান্ধব ও অধুনিক উন্নয়নের সরকার হলেও কাঙ্খিত উন্নয়ন হয়নি এই পৌর এলাকার। পৌরসভাটি যেন শুধু নামেই পৌরসভা। দীর্ঘ ১০ বছরে বদলায়নি পৌরবাসীর ভাগ্য। যে লক্ষ্যে পৌরসভা গঠিত হয়েছে তার প্রকৃত সুফল মানুষ পায়নি। পাশের ইউনিয়ন ও পৌরসভার সাথে তুলনা করলে বুঝা যাবে ফটিকছড়ি পৌরসভা কতটা অবহেলিত। 

এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, পৌরবাসীর ভাগ্যোন্নয়নে জনগণ ও তৃণমূল কর্মীদের দোয়া এবং সমর্থন নিয়ে আমি প্রার্থী হয়েছি। নির্বাচন করা সবার অধিকার, আমি নির্বাচন থেকে সরে দাঁড়াবো না। ফটিকছড়ি পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে রুপান্তর করাই আমার স্বপ্ন। 

এসময় উপস্থিত ছিলেন- ব্যারিস্টার এম ফরমানুল ইসলাম, এডভোকেট ফরহাদুল ইসলাম, ইমন, বাপ্পি প্রমুখ। সম্পাদনা: এইচএ

  • সর্বশেষ