শিরোনাম
◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা ◈ যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ০৩:৫০ দুপুর
আপডেট : ০৭ অক্টোবর, ২০২২, ০৩:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

১০ বছরেও ভাগ্য বদলায়নি ফটিকছড়ি পৌরবাসীর

সাংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী এ.এস.এম মিনহাজুল ইসলাম

মোস্তফা কামরুল, ফটিকছড়ি (চট্টগ্রাম): চট্টগ্রামের ফটিকছড়ি পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন এ.এস.এম মিনহাজুল ইসলাম।  বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে মনোনয়ন পত্র জমা দিয়ে সন্ধ্যায় পৌরসদরের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এক সাংবাদ সম্মেলন করেন।

এসময় মিনহাজুল বলেন, বর্তমান সরকার জনবান্ধব ও অধুনিক উন্নয়নের সরকার হলেও কাঙ্খিত উন্নয়ন হয়নি এই পৌর এলাকার। পৌরসভাটি যেন শুধু নামেই পৌরসভা। দীর্ঘ ১০ বছরে বদলায়নি পৌরবাসীর ভাগ্য। যে লক্ষ্যে পৌরসভা গঠিত হয়েছে তার প্রকৃত সুফল মানুষ পায়নি। পাশের ইউনিয়ন ও পৌরসভার সাথে তুলনা করলে বুঝা যাবে ফটিকছড়ি পৌরসভা কতটা অবহেলিত। 

এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, পৌরবাসীর ভাগ্যোন্নয়নে জনগণ ও তৃণমূল কর্মীদের দোয়া এবং সমর্থন নিয়ে আমি প্রার্থী হয়েছি। নির্বাচন করা সবার অধিকার, আমি নির্বাচন থেকে সরে দাঁড়াবো না। ফটিকছড়ি পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে রুপান্তর করাই আমার স্বপ্ন। 

এসময় উপস্থিত ছিলেন- ব্যারিস্টার এম ফরমানুল ইসলাম, এডভোকেট ফরহাদুল ইসলাম, ইমন, বাপ্পি প্রমুখ। সম্পাদনা: এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়