শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ প্রাথমিকের তৃতীয় ধাপের পরীক্ষা শুরু, মানতে হবে কিছু নির্দেশনা ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ০২:২৮ রাত
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ০২:২৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোদাগাড়ীতে আড়াই কোটি টাকার হেরোইন-মদসহ মা ও ছেলে গ্রেপ্তার

ইফতেখার আলম, রাজশাহী প্রতিনিধি: রাজশাহী গোদাগাড়ী উপজেলায় আড়াই কোটি টাকা মূল্যের হেরোইন ও দেশি মদসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৬টার দিকে গোদাগাড়ী থানাধীন মাদারপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের বসত বাড়ির ড্রেসিং টেবিল থেকে ২ কেজি ৬০০ গ্রাম হেরোইন ও টেবিলের পেছন থেকে ১৫ লিটার দেশীয় মদ উদ্ধার করে র‌্যাব । 

গ্রেপ্তারকৃতরা হলো মাদারপুর গ্রামের মোছা. আরজান বেগম (৬৪) ও তার ছেলে মো. মাহাবুর (৩৯)।

শনিবার রাতে র‌্যাবের পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়ে, গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ীর মাদারপুর এলাকায় একটি বসত বাড়িতে অভিযান চালিয়ে নারীসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার  করা হয়েছে।

উদ্ধারকৃত হেরোইনের বাজার মূল্য ২ কোটি ৬০ লাখ টাকা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়