শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ২২ মে, ২০২৪, ০১:৩৬ রাত
আপডেট : ২২ মে, ২০২৪, ০১:৩৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়া চার উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া: উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে কুষ্টিয়ার চার উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। কুমারখালীতে আব্দুল মান্নান খান, মিরপুরে আব্দুল হালিম, দৌলতপুরে বুলবুল আহমেদ চৌধুরী বিজয়ী হয়েছেন। আর ভেড়ামারা উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবু হেনা মোস্তফা কামাল মুকুল বিজয়ী হয়েছেন।

মঙ্গলবার (২১ মে) ভোট গণনা শেষে রাতে উপজেলার সহকারি রিটানিং কর্মকর্তারা বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

দৌলতপুর উপজেলা পরিষদে প্রথমবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্থানীয় সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীর ভাই বুলবুল আহমেদ চৌধুরী (টোকেন)। আনারস প্রতীকে তিনি ৯৭২৮৯ ভোট পেয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি আনিসুর রহমান ঘোড়া প্রতীকে ৫৩৭৬ ভোট পেয়েছেন। তিনি বিকেলে ভোট বর্জনের ঘোষণা দেন।

কুমারখালী উপজেলায় আব্দুল মান্নান খান আনারস প্রতীকে ৬২৫৫৬ ভোট পেয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আব্দুল মান্নান খান উপজেলা আওয়ামী লীগের সভাপতি। তার একমাত্র নিকটতম প্রতিদ্বন্দ্বি গোলাম জিলানী নজরে মুর্শেদ মোটরসাইকেল প্রতীকে ৪৩২৮৮ ভোট পেয়েছেন।

মিরপুর উপজেলা পরিষদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম প্রথমবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। দোয়াত কলম প্রতীকে তিনি ৭১৫১৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কামাল হোসেন আনারস প্রতীকে ২৫৩৪০ ভোট পেয়েছেন।

আর ভেড়ামারা উপজেলা পরিষদে প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রথমবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আবু হেনা মোস্তফা কামাল মুকুল। মুকুল ভেড়ামারা শহর আওয়ামী লীগের সভাপতি।

উল্লেখ্য, কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই সকাল ৮টায় চার উপজেলার মোট ৪১৯ কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়। প্রতিযোগিতা কম থাকায় কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি তুলনামূলক কম ছিল।

কুষ্টিয়া জেলা রিটানিং কর্মকর্তা আবু আনসার জানান, নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে পুলিশ, আনসার ও বিজিবি মোতায়েনসহ সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়