শিরোনাম
◈ স্বল্প সংখ্যক কোটা থাকতে পারে অনগ্রসর ও প্রতিবন্ধিদের জন্য: জি এম কাদের ◈ ৫ শতাংশ কোটা রেখে সংসদে আইন পাসের দাবিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম ◈ রেলওয়ের চাকরিতে ৪০ শতাংশ পোষ্য কোটা কেন অবৈধ নয়: হাইকোর্ট ◈ আন্দোলনকারীদের ওপর পুলিশ লেলিয়ে দেবেন না: সুপ্রিম কোর্ট বার সভাপতি ◈ জামালপুরে বন্যার পানিতে গোসলে নেমে ৪ জনের মৃত্যু ◈ সাংবাদিকদের পেনশন স্কিমে যুক্ত হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ◈ মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে এতো ক্ষোভ কেনো, প্রশ্ন প্রধানমন্ত্রীর ◈ ট্রাম্পের ওপর হামলা নিন্দনীয়: শেখ হাসিনা  ◈ রেড ক্রিসেন্ট সোসাইটিকে আর্তমানবতার সেবায় আরও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির ◈ কোটা প্রসঙ্গে আদালতের রায়ের বিরুদ্ধে এখন আমার বলার কিছুই নাই: প্রধানমন্ত্রী 

প্রকাশিত : ১৮ মে, ২০২৪, ০২:২৮ দুপুর
আপডেট : ১৮ মে, ২০২৪, ০২:২৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু'গ্রুপের সংঘর্ষে আহত ২০, আটক ৫

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ: [২] ঝিনাইদহের হরিনাকুন্ডে আধিপত্য বিস্তার নিয়ে ভাতুড়িয়া গ্রামের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়। আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর পুলিশ ৫ জনকে আটক করেছে।

[৩] শনিবার (১৮ মে) সকালে উপজেলার ভাতুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

[৪] আহতরা হলেন- গ্রামের হাসু (৪৫), কুরবান অলী (৩৫), রাহুল (১৭), আবু তালেব (৫০), রেশমা খাতুন (৩০), পান্নু (১৯), সাহেব আলী (৫০) ও আব্দুল গনি। এরমধ্যে হাসুর অবস্থা গুরুতর হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। বাকিরা ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডু হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

[৫] পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার ভাতুড়িয়া গ্রামের মেম্বর কোরবান আলী ও সাবেক মেম্বর মশিউর রহমানের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। এরই জেরে সকালে মাঠে ধান কাটাকে কেন্দ্র করে মশিউরের সমর্থক হাসেম আলীকে কোরবান আলীর সমর্থক মিন্টু ও বিল্লাল মারপিঠ করে। এ ঘটনার জেরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। পরে আহতদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

[৬] হরিনাকুন্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়