শিরোনাম
◈ নাবিকদের ভিসা জটিলতা নিরসনে আইএমও’র সহযোগিতার আশ্বাস ◈ আগামী বছরের শুরুতে তৃতীয় টার্মিনালে যাত্রী পরিবহন শুরু হতে পারে: বিমানমন্ত্রী ◈ ভাইভা হলেও তদন্তের আগে সহকারী শিক্ষক নিয়োগের ফল প্রকাশ হবে না ◈ ভাষণে নয়, রক্তক্ষয়ী যুদ্ধে দেশ স্বাধীন হয়েছে: গয়েশ্বর রায় ◈ একশ ভাগ সফলতা নিয়েই বাংলাদেশে ফিরছি: ডিবি প্রধান  ◈ বাংলাদেশ আইএমও’র মাধ্যমে বঙ্গবন্ধু মেরিন স্কলারশিপ চালু করতে চায়: প্রধানমন্ত্রী ◈ ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন মারা গেছেন ◈ ঈদে সাধারণ মানুষের কাছে অতিরিক্ত ভাড়া  না নেওয়ার নির্দেশ ওবায়দুল কাদেরের  ◈ জামানত হারালেন ওবায়দুল কাদেরের ছোট ভাই ◈ দেশ এখন দুর্বৃত্ত ও মাফিয়াদের দখলে: মির্জা ফখরুল

প্রকাশিত : ১৮ এপ্রিল, ২০২৪, ০১:৪০ দুপুর
আপডেট : ১৮ এপ্রিল, ২০২৪, ০১:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ইজিবাইক চুরির মামলা 

খাদেমুল বাবুল, জামালপুর: [২] জামালপুরের মেলান্দহের হাজরাবাড়ি পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ হাসানসহ তিন জনের বিরুদ্ধে মেলান্দহ থানায় ব্যাটারী চালিত ইজিবাইক চুরির মামলা হয়েছে। পুলিশ ইতোমধ্যে মামলার ১ নাম্বার আসামি মো. লেবু মিয়া (৩১) ও ২ নাম্বার আসামি সবুজ মিয়াকে (২২) গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে। 

[৩] ওই মামলায় মো. মারুফকে (মারুর হাসান) তিন নাম্বার আসামি করা হয়েছে। তিনি উপজেলার হাজরাবাড়ি পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও হাজরাবাড়ি পৌর এলাকার ব্রাহ্মণপাড়া গ্রামের মো. জহুরুল হকের ছেলে। তবে ধরাছোঁয়ার বাইরে রয়েছে মারুফ।

[৪] উপজেলার টগারচর গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে মিজানুর রহমান বাদী হয়ে গত ১৭ এপ্রিল মেলান্দহ থানায় মামলাটি দায়ের করেন।

[৫] মোবাইল ফোনে মারুফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি নিজেকে নির্দোষ দাবি করে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে তাকে ওই মামলায় উদ্দেশ্যপ্রনোদিত আসামি করা হয়েছে। 

[৬] এ ব্যাপারে মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সভাপতি খান আরিফুল ইসলাম শাওনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হয়। তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই। আমার চাচা মারা গেছেন। পারিবারিক ভাবে আমরা এখন শোকাহত। 

[৭] তবে খোঁজখবর নিয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি। 

[৮] মেলান্দহ থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজু আহামেদ বলেন, অটোরিকশা চুরির মামলায় দুই জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামি মারুফ। তিনি হাজরাবাড়ি পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক কি না সেটা আমি জানি না। বাদী মামলায় আসামি করেছে। আমরা এখন তদন্ত করে দেখছি। 

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়