শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৪ এপ্রিল, ২০২৪, ০২:৫৫ দুপুর
আপডেট : ০৪ এপ্রিল, ২০২৪, ০২:৫৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নগরকান্দায় ভিজিএফের চাল বিতরণে অনিয়ম, ট্যাগ অফিসারের দায়িত্বে ইউপি সদস্য

সনতচক্রবর্ত্তী (ফরিদপুর): [২] জেলার নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। 

[৩] চাল বিতরণের সময় ট্যাগ অফিসার এবং ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন না। এসময় ট্যাগ অফিসারের দায়িত্ব পালন করছিলেন রামনগর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সদস্য খলিলুর রহমান খলিল। এমনকি চালের ওজন মাপার জন্য কোনো ডিজিটাল স্কেল দেখা যায়নি। ডিজিটাল স্কেল ছাড়াই বালতিতে মেপে মনগড়াভাবে চাল বিতরণ করা হচ্ছে। ভিজিএফ চাল পাওয়া একাধিক উপকারভোগী তাদের চাল ডিজিটাল স্কেলে মেপে দেখেন, জনপ্রতি ১০ কেজি চাল না দিয়ে, গড়ে ৯ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

[৪] এ বিষয়ে ট্যাগ অফিসার আখলিমা আক্তার বলেন, আমি অসুস্থ থাকায়, ফোন করে ইউপি সদস্য খলিলুর রহমানকে দায়িত্ব দিয়েছি।

[৫] এ ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, ট্যাগ অফিসার থাকা বা না থাকা আমার বিষয় না। আমি আমার অফিসের লোক পাঠিয়েছি, বিষয়টি দেখার জন্য।

[৬] রামনগর ইউপি চেয়ারম্যান কাইমদ্দিন মন্ডলকে ফোন দেওয়া হলে তিনি মিটিংএ আছেন বলে ফোন কেটে দেন।

[৭] নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার কাফি বিন কবির বলেন, আমি বিষয়টি দেখতেছি। সম্পাদনা: ইস্রাফিল ফকির

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়