শিরোনাম
◈ সৌদিতে কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ ঘোষণা ◈ শ্রম আইন লঙ্ঘনের সাজাপ্রাপ্ত মামলায় স্থায়ী জামিন চাইবেন ড. ইউনূস ◈ ছুটি শেষে ঢাকায় ফিরছে কর্মজীবী মানুষ ◈ স্বাস্থ্যখাতে নতুন অশনি সংকেত অ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স: স্বাস্থ্যমন্ত্রী  ◈ কৃষি খাতে ১০ শতাংশ প্রবৃদ্ধির লক্ষ্যে তিন  বছরে সাড়ে ৩৮ হাজার কোটি টাকা বরাদ্দ ◈ বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধি ৬.১ শতাংশ: এডিবি ◈ বাংলাদেশে পালিয়ে এসেছে বিজিপির ১৪ সদস্য ◈ সিলেটে বিদ্যুৎকেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে, ৭০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন ◈ ৬০ লাখ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলার তালিকা প্রকাশ করুন: মির্জা ফখরুলকে ওবায়দুল কাদের ◈ পাল্টা হামলার বিরুদ্ধে ইসরায়েলকে ইরানের কঠোর হুঁশিয়ারি 

প্রকাশিত : ০৫ মার্চ, ২০২৪, ০৪:৩০ দুপুর
আপডেট : ০৫ মার্চ, ২০২৪, ০৪:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে দুই কেজি ক্রিস্টাল মেথসহ আটক ৩

জিয়াবুল হক, টেকনাফ: [২] কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের মুন্ডার ডেইল এলাকার তিন জন মাদক কারবারিকে আটক করেছে বিজিবি। এসময় বিজিবির অভিযানিক দল মিয়ানমার থেকে নৌকায় করে নিয়ে আসা ২ কেজি ১২৭ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করতে সক্ষম হয়।

[৩] মঙ্গলবার (৫ মার্চ) উক্ত অভিযানের সত্যতা নিশ্চিত করেন ২ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ। তিনি জানান, মঙ্গলবার রাতে বিজিবি গোপন সংবাদে জানতে পারে টেকনাফের সাবরাং ইউনিয়নের মুন্ডার ডেইল ফিশিং ঘাট নামক এলাকা দিয়ে মিয়ানমার হতে সাগর পথে পাচার হয়ে আসা মাদকের একটি চালান উক্ত এলাকায় প্রবেশ করবে। 

[৪] উক্ত সংবাদের তথ্য অনুযায়ী, বিজিবির একটি বিশেষ টহলদল মুন্ডার ডেইল এলাকায় কয়েকটি ভাগে বিভক্ত হয়ে কৌশলগত অবস্থান গ্রহণ করে।
সকাল ৯ টার সময় বিজিবি টহলদল দেখতে পায় সাগরের পূর্ব দিক থেকে একটি নৌকা ফিশিং ঘাটের দিকে আসছে। নৌকাতে থাকা ব্যক্তিদের সন্দেহ হলে অভিযানিক দল নৌকাটিকে থামানোর জন্য চ্যালেঞ্জ করলে নৌকায় থাকা চোরাকারবারীরা বিজিবি টহলদলের উপস্থিতি বুঝতে পেরে পুনরায় সাগর পথ দিয়ে পালানোর চেষ্টা করে। 

[৫] এরপর বিজিবি সদস্যরা দুটি নৌকা নিয়ে ধাওয়া করে, তিন চোরাকারবারীসহ নৌকাটিকে আটক করতে সক্ষম হয়। নৌকার পাটাতনের নিচে লুকায়িত একটি প্লাষ্টিকের ব্যাগ থেকে ২.১২৭ ক্রিস্টাল মেথ আইসের চালানও উদ্ধার করা হয়। আটককৃতরা হল, টেকনাফের সাবরাং ইউনিয়নের মুন্ডার ডেইল এলাকার মৃত নাগু মিয়ার পুত্র মো.সমাছুল আলম (৪০), মৃত হামিদ হোসেনের পুত্র মো. সৈয়দ আলম (২৪), নুর কামালের পুত্র মো.আক্তার কামাল (২০)।

[৬] আটক তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার জন্য উদ্ধারকৃত আইসের চালানসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান বিজিবির এই কর্মকর্তা। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়