শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৫ মার্চ, ২০২৪, ০৪:৩০ দুপুর
আপডেট : ০৫ মার্চ, ২০২৪, ০৪:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে দুই কেজি ক্রিস্টাল মেথসহ আটক ৩

জিয়াবুল হক, টেকনাফ: [২] কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের মুন্ডার ডেইল এলাকার তিন জন মাদক কারবারিকে আটক করেছে বিজিবি। এসময় বিজিবির অভিযানিক দল মিয়ানমার থেকে নৌকায় করে নিয়ে আসা ২ কেজি ১২৭ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করতে সক্ষম হয়।

[৩] মঙ্গলবার (৫ মার্চ) উক্ত অভিযানের সত্যতা নিশ্চিত করেন ২ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ। তিনি জানান, মঙ্গলবার রাতে বিজিবি গোপন সংবাদে জানতে পারে টেকনাফের সাবরাং ইউনিয়নের মুন্ডার ডেইল ফিশিং ঘাট নামক এলাকা দিয়ে মিয়ানমার হতে সাগর পথে পাচার হয়ে আসা মাদকের একটি চালান উক্ত এলাকায় প্রবেশ করবে। 

[৪] উক্ত সংবাদের তথ্য অনুযায়ী, বিজিবির একটি বিশেষ টহলদল মুন্ডার ডেইল এলাকায় কয়েকটি ভাগে বিভক্ত হয়ে কৌশলগত অবস্থান গ্রহণ করে।
সকাল ৯ টার সময় বিজিবি টহলদল দেখতে পায় সাগরের পূর্ব দিক থেকে একটি নৌকা ফিশিং ঘাটের দিকে আসছে। নৌকাতে থাকা ব্যক্তিদের সন্দেহ হলে অভিযানিক দল নৌকাটিকে থামানোর জন্য চ্যালেঞ্জ করলে নৌকায় থাকা চোরাকারবারীরা বিজিবি টহলদলের উপস্থিতি বুঝতে পেরে পুনরায় সাগর পথ দিয়ে পালানোর চেষ্টা করে। 

[৫] এরপর বিজিবি সদস্যরা দুটি নৌকা নিয়ে ধাওয়া করে, তিন চোরাকারবারীসহ নৌকাটিকে আটক করতে সক্ষম হয়। নৌকার পাটাতনের নিচে লুকায়িত একটি প্লাষ্টিকের ব্যাগ থেকে ২.১২৭ ক্রিস্টাল মেথ আইসের চালানও উদ্ধার করা হয়। আটককৃতরা হল, টেকনাফের সাবরাং ইউনিয়নের মুন্ডার ডেইল এলাকার মৃত নাগু মিয়ার পুত্র মো.সমাছুল আলম (৪০), মৃত হামিদ হোসেনের পুত্র মো. সৈয়দ আলম (২৪), নুর কামালের পুত্র মো.আক্তার কামাল (২০)।

[৬] আটক তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার জন্য উদ্ধারকৃত আইসের চালানসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান বিজিবির এই কর্মকর্তা। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়