শিরোনাম
◈ গরুর চামড়া ৮০০, ছাগলের ১০ টাকা ◈ সিলেটে ঈদ আনন্দ ভেসে গেল বন্যার জলে ◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিনসহ সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ দেশবাসীকে ভয়ভীতি কোরবানি দেওয়ার আহ্বান মির্জা আব্বাসের ◈ এবারের ঈদ দেশের মানুষের কাছে একটা কষ্টের দিন: মির্জা ফখরুল ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর

প্রকাশিত : ২০ জুন, ২০২২, ১১:২৬ দুপুর
আপডেট : ২০ জুন, ২০২২, ১২:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পদ্মায় তীব্র স্রোতে ব্যাহত ফেরি চলাচল, যানবাহনের দীর্ঘ সারি

মহসীন কবির: উজান থেকে নেমে আসা ঢল ও বৃষ্টিতে পদ্মায় পানি বাড়ছেই। তীব্র স্রোতে ব্যাহত হচ্ছে দৌলতদিয়া-পাটুরিয়া রুটের ফেরি চলাচল। নদী পার হতে স্বাভাবিক সময়ের থেকে দ্বিগুণ সময় লাগছে। এতে ভোগান্তিতে পড়েছেন চালক ও যাত্রীরা।

সোমবার (২০ জুন) সকালে দৌলতদিয়া ঘাট এলাকায় দেখা যায়, তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত হওয়ায় দৌলতদিয়া প্রান্তে সৃষ্টি হয়েছে যানজট। ফেরিঘাটের জিরো পয়েন্ট থেকে ঢাকা-খুলনা মহাসড়কের চার কিলোমিটার এলাকা পর্যন্ত ছেড়ে গেছে যানবাহনের সারি। শত শত যানবাহন ফেরি পারের জন্য অপেক্ষা করছে মহাসড়কে।

অপেক্ষমাণ এসব যানবাহনের মধ্যে যাত্রীবাহী বাসের পাশাপাশি রয়েছে পণ্যবাহী ট্রাক। এক থেকে দেড় ঘণ্টা অপেক্ষা করে যাত্রীবাহী বাস ফেরির নাগাল পেলেও পণ্যবাহী ট্রাকগুলোকে অপেক্ষা করতে হচ্ছে ৮-১০ ঘণ্টা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়