শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১৬ জুন, ২০২৪, ০১:০৮ দুপুর
আপডেট : ১৬ জুন, ২০২৪, ০১:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাড়ি ফেরা মানুষের জন্য রাস্তায় নেই পর্যাপ্ত যানবাহন

পাপ্পী আয়ান: [২] রাত পোহালেই ঈদুল আজহা। পরিবারের সঙ্গে ঈদ করতে শেষ মূহুর্তে বাড়ি ফিরছেন মানুষ। সকাল থেকেই বাস কাউন্টারে অপেক্ষা করছেন অনেকে। বাস পেলেই রওনা হচ্ছেন বাড়ির পথে।

[৩] রোববার (১৬ জুন) সকালে রাজধানীর মহাখালী, গাবতলী, ধোলাইপাড়, যাত্রাবাড়ী ও সায়েদাবাদ ঘুরে এমন চিত্র দেখা গেছে।

[৪] যাত্রীরা বলছেন, প্রিয়জনের সঙ্গে ঈদ উদযাপন করতে বাড়ির উদ্দেশ্যে যাত্রা তাদের। তবে পর্যাপ্ত যানবাহন না থাকার কথাও বলছেন তারা। গাড়ির জন্য অপেক্ষা করতে হচ্ছে দীর্ঘ সময় ধরে।   

[৫] মহাখালীতে ময়মনসিংহের জন্য দাঁড়িয়ে আছেন রাজীব। তিনি বলেন, শনিবার অফিস ছিলো, তাই আজ বাড়ি যাচ্ছি। রাস্তা ফাঁকা থাকবে সেজন্য আজ যাচ্ছি। পরিবারের লোকজনকে কিছুদিন আগেই পাঠিয়ে দিয়েছি। আজ একা যাবো, তাই খুব বেশি চিন্তা করছি না। ভাড়া ২শ’ ১শ’টাকা বেশি নিচ্ছে। কিছু করার নেই।

[৬] পরিবহন স্টাফরা বলেন, সকাল থেকেই যাত্রীদের চাপ আছে। গতকালও যাত্রী ছিলো ভালোই। আজ শেষ দিনেও মানুষ যাচ্ছে বাড়ি। আমাদের গাড়ি এলেই যাত্রীতে ভরে যাচ্ছে। তবে বেশি ভাড়া নেওয়ার কথা অস্বীকার করেন তারা। সম্পাদনা: রাশিদ

পিএ/আরআই/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়