শিরোনাম
◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিনসহ সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ দেশবাসীকে ভয়ভীতি কোরবানি দেওয়ার আহ্বান মির্জা আব্বাসের ◈ এবারের ঈদ দেশের মানুষের কাছে একটা কষ্টের দিন: মির্জা ফখরুল ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর ◈ ভারতে ফ্রিজে গরুর মাংস পাওয়ায় বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেয়া হলো ১১টি বাড়ি ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের পেট্রোডলার চুক্তি বাতিল করল সৌদি আরব

প্রকাশিত : ১৭ জুন, ২০২২, ০৬:৩৯ বিকাল
আপডেট : ১৭ জুন, ২০২২, ০৬:৪৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কারিগরি ত্রুটি, বিমানের ফ্লাইটের জরুরি অবতরণ

বিমান

সুজন কৈরী: কারিগরি ত্রুটির কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণে বাধ্য হয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ফ্লাইটটিতে ৭৪ জন যাত্রী ছিলেন। তারা সবাই নিরাপদে আছেন। নিউজ বাংলা

বিমানবন্দরের নির্বাহী পরিচালক মোহাম্মদ কামরুল ইসলাম বলেন, বরিশাল থেকে আসা বিমানের একটি ফ্লাইট টেকনিক্যাল কারণে জরুরি অবতরণ করেছে। তিনি জানান, বিমানটি যখন নামছিল, তখন তার অবতরণ নিরাপদ করতে রানওয়ে খালি করে ফেলা হয়। তবে এর কারণে ফ্লাইট সূচিতে কোনো প্রভাব পড়েনি। 

যাত্রীরা জানান, জরুরি অবতরণের আগে বিমানের ড্যাশ এইট উড়োজাহাজটি ৩৫ থেকে ৪০ মিনিট আকাশে অবস্থান করে।

বিমানের অন্য একজন কর্মকর্তা জানান, ফ্লাইটটির ল্যান্ডিং গিয়ারে সমস্যা হয়েছিল। তবে অবতরণের ক্ষেত্রে খুব একটা প্রভাব পড়েনি। অবতরণের পর সব যাত্রীকে নিরাপদে নামিয়ে নেয়ার পর বিমানটিকে মেরামতের জন্য নেয়া হয়।

এর আগে গত ১ ডিসেম্বর ল্যান্ডিং গিয়ারে সমস্যা দেখা দেয়ার পর ঢাকা থেকে ছেড়ে যাওয়া বিমানের একটি ফ্লাইট চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করে। সেই ফ্লাইটের সব যাত্রীও ছিলেন অক্ষত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়