শিরোনাম
◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ মালদ্বীপে আবার জাহাজ পাঠাল চীন  ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী ◈ খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: ৩ চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিএমডিসিকে নির্দেশ

প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ০৩:৩৬ রাত
আপডেট : ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ০৯:৫১ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মহাখালীতে ট্রেনের ধাক্কায় পথচারী যুবক নিহত

মোস্তাফিজুর রহমান: নিহতের নাম মোঃ মুক্তার হোসেন (২০) তিনি বেসরকারি প্রতিষ্ঠান টোব্যাকো সিগারেট কোম্পানি চাকরি করতেন।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাত আনুমানিক সাড়ে দশটার  দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাত বারোটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে পরীক্ষা নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু মোঃ শিমুল মিয়া জানান, মহাখালী তার কর্মস্থল থেকে কড়াইল বস্তির ভাড়া বাসায় ফিরছিলেন। রেলগেট কাঁচাবাজার রেল ক্রসিং এলাকায় হেঁটে অসাবধানতাবশত রাস্তা পারাপারের সময় ট্রেনের ধাক্কায় রাস্তায় সিটকে পড়ে গুরুতর আহত হন তিনি‌। পরে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে ‌

মৃত মোক্তার শেরপুর সদরের পাঞ্জরডাঙ্গা গ্রামের কৃষক চাঁন মিয়ার ছেলে। বর্তমানে করাইল বস্তিতে তার বোনসহ ভাড়া বাসায় থাকতেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়