শিরোনাম
◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ◈ বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে: অর্থমন্ত্রী

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২২, ০৭:৩০ বিকাল
আপডেট : ৩০ নভেম্বর, ২০২২, ০৭:৩০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডেমরায় পরিত্যক্ত বাড়ির গলি থেকে মরদেহ উদ্ধার

মোস্তফিজুর রহমান: ডেমরা থানার স্টাফ কোয়াটার ক্যানেল রোড এলাকার একটি পরিত্যক্ত বাড়ির গলিতে একজনের গলিত মরদেহ (কংকাল) উদ্ধার করছে ডেমরা থানা পুলিশ। এর সত্যতা নিশ্চিত করেন ডেমরা থানার উপ পরিদর্শক এসআই মোনায়েম।

তিনি বলেন, খবর পেয়ে বুধবার সন্ধ্যায় তার লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থলে সিআইডি ক্রাইম সিন রয়েছে। তার হাত কঙ্কাল হয়ে যাওয়ায় ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহের মাধ্যমে পরিচয় সম্ভব হচ্ছে না।

আইনি প্রক্রিয়া শেষে তার সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহটি ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এসআই আরো বলেন, তদন্ত সাপেক্ষে ও ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। তাৎক্ষণিক নারী না পুরুষ তা নিশ্চিত হওয়া যায়নি।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়