শিরোনাম

প্রকাশিত : ০৬ আগস্ট, ২০২২, ০৭:১৯ বিকাল
আপডেট : ০৬ আগস্ট, ২০২২, ০৭:১৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাহবাগে এক মাদকাসক্তের ছুরিকাঘাতে অপরজন খুন

ছুড়িকাঘাতে খুন

মোস্তাফিজুর রহমান: রাজধানীর শাহবাগ থানাধীন হাইকোর্ট জাতীয় ঈদগাহ মাঠের গেট সংলগ্ন রাস্তায় ফুটপাতে মাদকাসক্তের ছুরিকাঘাতে মোঃ সুমন (৩৫) নামের এক মাদকাসক্ত খুন হয়েছে। এ ঘটনায় মোঃ রকি (৩২) নামে আরো মাদকাসক্ত যুবক আহত হয়েছে। শনিবার বিকেল ৪টার দিকে এ ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন শাহবাগ থানার উপকারীদর্শক এসআই মোঃ মাইনুল ইসলাম।

তিনি জানান, খবর পেয়ে আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে বিকেল সাড়ে ৫ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুমন কে ঘোষণা করেন। তিনি বলেন, প্রাথমিকভাবে জানা গেছে মাদকাসক্তদের মধ্যে কোন একটি বিষয়ে তর্ক বিতর্কের এক পর্যায়ে ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত রকি জরুরী বিভাগের চিকিৎসাধীন রয়েছে। নিহতের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে। সেইসাথে প্রকৃত ঘটনা জানার চেষ্টা চলছে।

আহত রকি জানায়, বিকেলে ঈদগাহ মাঠের গেটে ফুটপাতে সুমনের কাছে হিরোইনের জন্য ৩০০ টাকা চায় দুই মাদকাসক্ত যুবক ও মাদক ব্যবসায়ী এ নিয়ে তর্ক বিতর্কের এক পর্যায়ে সুমনের গলায় ছুরিকাঘাত করে, আমি বাধা দিতে গেলে আমারও পিঠে ছুরিকাঘাত করে দুই/তিনজন পালিয়ে যায়।

নিহত সুমনের বাড়ি নোয়াখালী মাইজদী বলে জানা গেছে। এছাড়া আহত রফির বাড়ি নোয়াখালী বলে জানা যায়। বর্তমানে তারা হাইকোর্ট মাজার এলাকায় ফুটপাতে থাকতো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়