শিরোনাম
◈ রাজনীতি নিয়ে কোনো আলাপ করেননি ডোনাল্ড লু: তথ্য প্রতিমন্ত্রী ◈ রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার ◈ র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা তুলে নিতে জাস্টিস ডিপার্টমেন্টকে সুপারিশ করা হবে: ডোনাল্ড লু ◈ সুশীল সমাজের সঙ্গে বৈঠক করেছেন সহকারী মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ◈ ঢাকার ২৬টি হোটেল-রেস্তোরাঁয় পুলিশ সদস্যদের জন্য মূল্য ছাড়  ◈ ‘জেনোসাইড জো’: যেভাবে যুক্তরাষ্ট্রের বিক্ষোভ বাইডেনের পুনর্নির্বাচনকে হুমকির মুখে ফেলতে পারে ◈ গ্রিন ক্লাইমেট ফান্ড দেশের ওপর ঋণের বোঝা বাড়াচ্ছে: টিআইবি ◈ তাসকিনকে সহ অধিনায়ক করে বিশ্বকাপে বাংলাদেশ দল ঘোষণা ◈ আজ ঘরে ফিরবেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ◈ মৃত্যুদণ্ডপ্রাপ্তদের কনডেম সেল নিয়ে  রায়ের বিরুদ্ধে আপিল করবে রাষ্ট্রপক্ষ

প্রকাশিত : ২৩ জুলাই, ২০২২, ০১:২৬ রাত
আপডেট : ২৩ জুলাই, ২০২২, ০৯:৫৭ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রাবাড়ীতে দুর্ঘটনাবসত গলায় ফাঁস লেগে তরুণীর মৃত্যু।

প্রতীকী ছবি

মোস্তাফিজুর রহমান: রাজধানীর যাত্রাবাড়ীর দক্ষিণ শেখদী বাড়ির চারতলা ভবন থেকে পড়ে বাহিরের দিকে  দ্বিতীয় তলায় রডের সাথে ঝুলছিল আজরীন আজহার অদিতি (১৩) নামে ৯ম শ্রেনীর শিক্ষার্থী। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে।

মৃতার দাদা মোঃ বাবুল মিয়া জানান, মাগরিবের নামাজের পর  থেকে তাকে পাচ্ছিলাম না, খোজখোজা করছিলাম  পরে লোকজনের মাধ্যমে জানতে পারি যে একটি মেয়ে কে  ভবনের ২য় তলায় ঝুলছে।

পরে লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার রাত সাড়ে নয়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে  চিকিৎসক  তাকে মৃত ঘোষণা করেন। 

তারা ধারনা করছেন ঐ ভবনের চার তলার ছাদ থেকে কোন ভাবে পড়ে গিয়েছিল। এবং ২য় তলায় রডের সাথে আটকে ফাস লেগে ঝুলছিল। 

অদিতি স্থানীয় একটি স্কুলের ৯ম শ্রেনীতে পড়াশোনা করে। 

এবং ঐ ভবনের মা নানির সাথে থাকে। তার বাবা মৃত আজাহার আলী, মা শিউলী বেগম,  তাদের গ্রামের বাড়ি লালমনিরহাট। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়। 

সত্যতা নিশ্চিত করেন ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়