শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:১৬ বিকাল
আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:১৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিখোঁজের তিনদিন পর বুড়িগঙ্গা থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

মো.শাহ্জালাল, সোনারগা (নারায়ণগঞ্জ): [২] নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের নিখোঁজের তিনদিন পর রাজধানী বুড়িগঙ্গা নদী থেকে উদ্ধার করা হয়েছে কাপড় ব্যবসায়ী সাদেক মিয়ার (৩৫) মরদেহ।

[৩] রবিবার বিকালে দক্ষিণ কেরানীগঞ্জের আগা নগর ছোট মসজিদঘাট এলাকায় বুড়িগঙ্গায় নদী থেকে নৌ পুলিশ ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে। পরে উদ্ধার করা মরদেহটি মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

[৪] সদরঘাট নৌ পুলিশের ইনচার্জ আব্দুস সোবহান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত সাদেক মিয়া (৩৫) নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের মুশুরাকান্দা এলাকার মজিদ মিয়ার ছেলে। তিনি মোগরাপাড়া আম্বিয়া প্লাজায় বিসমিল্লাহ বোরকা হাউজের মালিক ছিলেন।

[৫] নিহতের বড় ভাই শফিক মিয়া বলেন, গত বৃহস্পতিবার কেরানীগঞ্জের কালিগঞ্জ পোশাক পল্লী থেকে পাইকারি বোরকা কিনে আনতে যায় সাদেক মিয়া। ওই দিন ফেরার পথে নদী পার হওয়ার সময় এমভি কুয়াকাটা-১ ও এ আর খান-১ নামের দুটি লঞ্চের প্রতিযোগিতার মাঝখানে পড়ে সাদেক নিখোঁজ হয়। 
বৃহস্পতিবার রাতে সাদেক মিয়া বাসায় না ফিরে সোনারগাঁ থানায় একটি জিডি করি। পাশাপাশি নিখোঁজ বিজ্ঞপ্তি টাঙিয়ে ব্যাপক খোঁজাখুঁজি করা হয়। রবিবার বিকালে পুলিশ ক্ষত বিক্ষত অবস্থায় সাদেক মিয়ার মরদেহ উদ্ধার করে। পরে হাসপাতাল মর্গে গিয়ে আমরা মরদেহটি শনাক্ত করি।

[৬] সদরঘাট নৌ পুলিশের ইনচার্জ আব্দুস সোবহান মিয়া বলেন, নৌ দুর্ঘটনার পরে নিহতের আত্মীয়-স্বজনের অভিযোগের প্রেক্ষিতে আমরা নদীতে তল্লাশি চালিয়েছি। সে সময় নিহত কারো সন্ধান পাওয়া যায়নি। গতকাল দুজন নিহতের মরদেহ আমরা উদ্ধার করেছি। রবিবার সর্বশেষ সাদেক মিয়ার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়