শিরোনাম

প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:৩৮ বিকাল
আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:৩৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

ম‌শিউর রহমান, নাজিরপুর: [২] নাজিরপুরে সড়ক দূর্ঘটনায় মো. হেমায়েত উদ্দিন শেখ হিমু (৫৮) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। এ সময় আরো দুজন আহত হ‌য়ে‌ছেন। নিহত হেমায়েত উদ্দিন শেখ হিমু উপজেলার সদর ইউনিয়নের কলাতলা গ্রামের আজিম উদ্দিনের ছেলে। 

[৩] ঘটনাটি ঘটেছে বুধবার (২১ ফেব্রুয়ারী) উপজেলার সদর ইউনিয়নের নাজিরপুর-মাটিভাঙ্গা সড়কের কবিরাজবাড়ি মহাসড়‌কে। 

[৪] থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ১১টার দিকে মৃত ওই  কৃষক একটি ভাড়ায় চালিত ভ্যানে করে মাটিভাঙ্গার দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি অটো রিক্সা তাদের বহন করা ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ওই ভ্যানটিতে থাকা কৃষক হিমু সহ আছিয়া আক্তার (১৭) ও সওদা আক্তার নামের দুই বোন আহত হন। গুরুতর আহত হেমায়েত উদ্দিন শেখ হিমুকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব‌্যরত ডাঃ তা‌কে মৃত্যু ব‌লে ঘোষনা ক‌রেন। 

[৫] এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শিমুল কৌশিক সাহা বলেন, গুরুতর আহত হেমায়েত উদ্দিন হিমুকে উনন্ত চিকিৎসার জন্য খুলনা প্রেরন করা হয়েছে। 

[৬] এ ব্যাপারে নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, ঘটনাটি শুনেছি। এ ব্যাপারে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। ধাক্কা দেয়া অটোরিক্সাটিকে সনাক্ত করা যায়নি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়