শিরোনাম
◈ সমালোচনা হবেই, এটা দেখাটা জরুরি না: নান্নু ◈ ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: প্রধানমন্ত্রী ◈ ২০০ ইউনিটের বেশি ব্যবহার করলে বিদ্যুতের দাম ৫ শতাংশ বাড়বে, ১ মার্চ থেকে কার্যকর ◈ ক্ষেপণাস্ত্র হামলায় রাশিয়ার ‘৬০ সেনা নিহত’ ◈ দোষী প্রমাণিত হলে অবহেলাকারী ও চিকিৎসকদের বিরুদ্ধেও ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী  ◈ খুলনাকে ৬৫ রানে হারিয়ে প্লে-অফে চট্টগ্রাম ◈ এরশাদ সর্বস্তরে বাংলাভাষা প্রচলনে আইন করেন: জি এম কাদের  ◈ হজে গিয়ে ভিক্ষা করলে ৭ বছরের জেল ও ১৫ কোটি টাকা জরিমানা (ভিডিও) ◈ মিয়ানমার ইস্যু নিয়ে বাংলাদেশ-ভারতকে সতর্ক করলেন ডোনাল্ড লু ◈ গফরগাঁওয়ে কিশোরকে প্রকাশ্যে গলাকেটে হত্যা

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:৩৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নেত্রকোনায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২

হাবিবুর রহমান, পূর্বধলা: [২] নেত্রকোনার পূর্বধলায় ট্রাক ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও একজন।

[৩] সোমবার (২ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার শ্যামগঞ্জ-বিরিশরি আঞ্চলিক মহাসড়কের আতকাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা অনিক (২৩) নামে এক ট্রাক হেলপারকে আটক করে পুলিশে সোর্পদ করে। 

[৪] নিহতরা হলেন- সিএনজি’র যাত্রী মোহিত মিয়া (৩৭) ও সিএনজি চালক আনোয়ার হোসেন (৩২)। 

[৫] নিহত মোহিত মিয়া উপজেলার জারিয়া-নাটেরকোনা গ্রামের আব্দুর রহমানের ছেলে ও আনোয়ার হোসেন ও উপজেলার জালশুকা গ্রামের মজিবুর রহমানের ছেলে।

[৬] আটক অনিক নেত্রকোনা জেলা শহরের চকপাড়া এলাকার মৃত রব্বানীর ছেলে।

[৭] পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে উপজেলার শ্যামগঞ্জ থেকে ২ যাত্রী নিয়ে একটি সিএনজি উপজেলার জারিয়া এলাকায় যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ধান বোঝাই ট্রাক সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজির চালকসহ দুইজনের মৃত্যু হয়। স্থানীয়রা আশ্রব আলী নামের এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

[৮] পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম জানান, নিহত দুইজনের আরটিএ সম্পন্ন করে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়