শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:৩৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নেত্রকোনায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২

হাবিবুর রহমান, পূর্বধলা: [২] নেত্রকোনার পূর্বধলায় ট্রাক ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও একজন।

[৩] সোমবার (২ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার শ্যামগঞ্জ-বিরিশরি আঞ্চলিক মহাসড়কের আতকাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা অনিক (২৩) নামে এক ট্রাক হেলপারকে আটক করে পুলিশে সোর্পদ করে। 

[৪] নিহতরা হলেন- সিএনজি’র যাত্রী মোহিত মিয়া (৩৭) ও সিএনজি চালক আনোয়ার হোসেন (৩২)। 

[৫] নিহত মোহিত মিয়া উপজেলার জারিয়া-নাটেরকোনা গ্রামের আব্দুর রহমানের ছেলে ও আনোয়ার হোসেন ও উপজেলার জালশুকা গ্রামের মজিবুর রহমানের ছেলে।

[৬] আটক অনিক নেত্রকোনা জেলা শহরের চকপাড়া এলাকার মৃত রব্বানীর ছেলে।

[৭] পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে উপজেলার শ্যামগঞ্জ থেকে ২ যাত্রী নিয়ে একটি সিএনজি উপজেলার জারিয়া এলাকায় যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ধান বোঝাই ট্রাক সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজির চালকসহ দুইজনের মৃত্যু হয়। স্থানীয়রা আশ্রব আলী নামের এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

[৮] পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম জানান, নিহত দুইজনের আরটিএ সম্পন্ন করে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়