শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৭:৪৫ বিকাল
আপডেট : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৭:৪৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অগ্নিনির্বাপন যন্ত্র পরীক্ষাকালে বিস্ফোরণে নিহত ১

হাসিব খান, গাজীপুর: [২] গাজীপুরের টঙ্গীতে আনোয়ার সিল্ক মিলস লিমিটেড নামের একটি কারখানার কলোনিতে অগ্নিনির্বাপন যন্ত্র পরীক্ষা- নিরীক্ষার সময় বিস্ফোরণে এক শ্রমিক নিহত ও অপর জন আহত হয়েছেন। সোমবার দুপুরে তিস্তার গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

[৩] নিহত আব্দুস সাত্তার (৫০) নেত্রকোনা জেলার বাসিন্দা। তিনি কারখানায় দমকল কর্মী হিসেবে কাজ করতেন। এসময় শহীদুল নামে অপর শ্রমিক আহত হন।

[৪] পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুর ১টার দিকে টঙ্গীর তিস্তার গেইট এলাকায় আনোয়ার সিল্ক মিলস কারখানার শ্রমিক কলোনিতে অগ্নিনির্বাপন যন্ত্র (ফায়ার এক্সটিংগুইশার) পরীক্ষা করছিলেন আব্দুস সাত্তার। এসময় প্রচন্ড শব্দে অগ্নিনির্বাপন যন্ত্রটি বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলে আব্দুস সাত্তার ও তৌহিদুল আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হযলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সাত্তার মারা যান।

[৫] ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, টঙ্গী থেকে গুরুতর আহত আব্দুস সাত্তার মারা গেছেন। বিষয়টি টঙ্গী পূর্ব থানায় জানানো হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়