শিরোনাম
◈ কক্সবাজার থেকে আরও ১২৪২ রোহিঙ্গা গেল ভাসানচরে  ◈ ওয়ারীতে রেস্টুরেন্টের আগুন নিয়ন্ত্রণে ◈ তামিম ইকবালের হাত ধরে বিপিএলে বরিশালের প্রথম শিরোপা ◈ বেইলি রোডে ভবনে অগ্নিকাণ্ড: কাচ্চি ভাইয়ের ম্যানেজারসহ আটক ৩ ◈ বিএনপি নেতারা তাদের বিদেশী প্রভুদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে: ওবায়দুল কাদের ◈ বেইলি রোডের আগুনে নিহতদের দাফনের জন্য ২৫ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা ত্রাণ প্রতিমন্ত্রীর  ◈ বেইলি রোডে আগুন লাগা ভবনটিতে বিল্ডিং কোড লঙ্ঘন করা হয়েছে: মেয়র তাপস  ◈ মানুষের জীবনের দাম-ই নেই: জি এম কাদেরের শোক ◈ দেশে আইনের শাসন না থাকলে দুর্ঘটনা-বিপর্যয় ঘটতেই থাকে: মির্জা ফখরুল ◈ বেইলি রোডে বহুতল ভবনে আগুনে নিহত ৩৮ জনের মরদেহ হস্তান্তর 

প্রকাশিত : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৭:৪৫ বিকাল
আপডেট : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৭:৪৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অগ্নিনির্বাপন যন্ত্র পরীক্ষাকালে বিস্ফোরণে নিহত ১

হাসিব খান, গাজীপুর: [২] গাজীপুরের টঙ্গীতে আনোয়ার সিল্ক মিলস লিমিটেড নামের একটি কারখানার কলোনিতে অগ্নিনির্বাপন যন্ত্র পরীক্ষা- নিরীক্ষার সময় বিস্ফোরণে এক শ্রমিক নিহত ও অপর জন আহত হয়েছেন। সোমবার দুপুরে তিস্তার গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

[৩] নিহত আব্দুস সাত্তার (৫০) নেত্রকোনা জেলার বাসিন্দা। তিনি কারখানায় দমকল কর্মী হিসেবে কাজ করতেন। এসময় শহীদুল নামে অপর শ্রমিক আহত হন।

[৪] পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুর ১টার দিকে টঙ্গীর তিস্তার গেইট এলাকায় আনোয়ার সিল্ক মিলস কারখানার শ্রমিক কলোনিতে অগ্নিনির্বাপন যন্ত্র (ফায়ার এক্সটিংগুইশার) পরীক্ষা করছিলেন আব্দুস সাত্তার। এসময় প্রচন্ড শব্দে অগ্নিনির্বাপন যন্ত্রটি বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলে আব্দুস সাত্তার ও তৌহিদুল আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হযলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সাত্তার মারা যান।

[৫] ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, টঙ্গী থেকে গুরুতর আহত আব্দুস সাত্তার মারা গেছেন। বিষয়টি টঙ্গী পূর্ব থানায় জানানো হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়