শিরোনাম
◈ কোটা আন্দোলনের ৩ সমন্বয়কারীকে নিরাপত্তা হেফাজতে রাখা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ কোটা আন্দোলনে ভর করে সহিংসতা ঘটিয়েছে বিএনপি-জামায়াত: পররাষ্ট্রমন্ত্রী ◈ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিই বিএনপি’র দোসর: ওবায়দুল কাদের ◈ বিবাহবিচ্ছেদের মামলা করায় পাকিস্তানে কন্যার পা কেটে নিলেন বাবা ◈ দ্রুত গাজায় যুদ্ধবিরতি চুক্তি করতে নেতানিয়াহুকে বাইডেনের তাগাদা ◈ দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ও সেতু ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী ◈ চলমান পরিস্থিতিতে তৈরি পোশাক খাতে আস্থার সংকটে ক্রেতারা ◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি

প্রকাশিত : ১০ ডিসেম্বর, ২০২৩, ১০:২০ রাত
আপডেট : ১০ ডিসেম্বর, ২০২৩, ১০:২০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় চালকের মৃত্যু 

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জে: [২] নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় মাইনউদ্দিন (৩৬) নামের এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। 

[৩] রোববার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় সাড়ে ৭ টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দড়িকান্দি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাইনউদ্দিন কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার মনিরুল ইসলামের ছেলে।  

[৪] পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যার দিকে চট্টগ্রামগামী লেনে একটি মোটরসাইকেলযোগে (ঢাকা মেট্রো ল ৩০-২৪২৯) ঢাকা থেকে কুমিল্লার দিকে যাচ্ছিলেন মাইনউদ্দিন। এসময় দ্রুতগামী একটি গাড়ি মোটরসাইকেলটিকে দ্রুতগতিতে ধাক্কা দিলে মোটরসাইকেল চালক রাস্তায় ছিটকে পড়েন এবং ঘটনাস্থলেই তিনি মারা যান। 

[৫] কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক বলেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ ও তার ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে।

[৬] এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়