শিরোনাম
◈ কক্সবাজার থেকে আরও ১২৪২ রোহিঙ্গা গেল ভাসানচরে  ◈ ওয়ারীতে রেস্টুরেন্টের আগুন নিয়ন্ত্রণে ◈ তামিম ইকবালের হাত ধরে বিপিএলে বরিশালের প্রথম শিরোপা ◈ বেইলি রোডে ভবনে অগ্নিকাণ্ড: কাচ্চি ভাইয়ের ম্যানেজারসহ আটক ৩ ◈ বিএনপি নেতারা তাদের বিদেশী প্রভুদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে: ওবায়দুল কাদের ◈ বেইলি রোডের আগুনে নিহতদের দাফনের জন্য ২৫ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা ত্রাণ প্রতিমন্ত্রীর  ◈ বেইলি রোডে আগুন লাগা ভবনটিতে বিল্ডিং কোড লঙ্ঘন করা হয়েছে: মেয়র তাপস  ◈ মানুষের জীবনের দাম-ই নেই: জি এম কাদেরের শোক ◈ দেশে আইনের শাসন না থাকলে দুর্ঘটনা-বিপর্যয় ঘটতেই থাকে: মির্জা ফখরুল ◈ বেইলি রোডে বহুতল ভবনে আগুনে নিহত ৩৮ জনের মরদেহ হস্তান্তর 

প্রকাশিত : ১০ ডিসেম্বর, ২০২৩, ১২:০৯ দুপুর
আপডেট : ১০ ডিসেম্বর, ২০২৩, ০৩:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাজীপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে ধাক্কা, নিহত ২

হাসিব খান, গাজীপুর: [২] গাজীপুরে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের আইল্যান্ডের সাথে ধাক্কা খেয়ে দুই আরোহীর মৃত্যু হয়েছে। রোববার ভোর সাড়ে ৪ টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জেলার কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- আবু তাহের (৪৫) ও ইব্রাহিম (৩৬)। 

[৩] পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার ভোর সাড়ে ৪ টার দিকে ঢাকাগামী একটি প্রাইভেটকার ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের পল্লিবিদ্যুৎ এলাকায় পৌছালে গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের আইল্যান্ডে সজোরে ধাক্কা খায়। এ সময় গাড়িতে থাকা দুজন ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে গাজীপুর রিজিয়নের নাওজোড় হাইওয়ে থানা পুলিশ ঘটনা স্থলে এসে মরদেহ উদ্ধার করেন। 

[৪] নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহাদাৎ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বিষয়টির দুর্ঘটনার কারণ জানতে তদন্ত চলছে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়