শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২৩, ০৮:০০ রাত
আপডেট : ২৮ নভেম্বর, ২০২৩, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রংপুরে সড়ক দুর্ঘটনায় ৬ বিজিবি সদস‍্য আহত

খন্দকার রাকিবুল, রংপুর: [২] রংপুরের মিঠাপুকুরে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কে বহনকারী পিকআপ ভ্যান ও একটি ট‍্রাকের সংঘর্ষে ৬ জন বিজিবি সদস্য আহত হয়েছেন।
 
[৩] মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা ১২ টার দিকে রংপুর-বগুড়া মহাসড়কের জায়গীরহাট চায়না ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে  প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

[৪] পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি'র পিকআপ ভ্যানটি নাশকতা রোধে বিশেষ ডিউটিতে অবস্থানরত বিজিবি'র সদস‍্যদের দুপুরের রান্না করা খাবার নিয়ে বিজিবি'র অন্যান্য টহলগাড়িসহ রংপুরের দিকে ফিরছিলেন। এসময় বিজিবি'র খাবার সরবরাহকারী পিকাপ ভ‍্যানটিতে একটি খালি ট্রাক পিছন দিক থেকে এসে রোড ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বিজিবি'র ওই পিকাক ভ‍্যানটিকে বামপাশে চাপ দেয়। এতে পিকআপ ভ্যানটি দুমড়েমুচড়ে গেলে বিজিবি'র ছয়জন সদস‍্য গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বড়দরগা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সোলায়মান শেখ।

[৫] মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, দূর্ঘটনার খবর পাওয়ার পরপরই মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত ট্রাকটি আটক করে চালক এরং হেলপারকে থানায় নিয়ে আসা হয়েছে। আহতরা চিকিৎসাধীন থাকায় তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি বলে জানান তিনি। সম্পাদনা: এ আর শাকিল   

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়