শিরোনাম
◈ ঢাকায় ৩ হাসপাতাল বন্ধ, একটিকে শোকজ ◈ দক্ষিণ সিটিতে ২২১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণ করা হবে: মেয়র তাপস ◈ রমজানে নিত্যপণ্যের সাপ্লাই চেইন স্বাভাবিক রাখার আহ্বান: এফবিসিসিআই  ◈ পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির ◈ রমজানে বড় ইফতার পার্টির আয়োজন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার: সংসদে প্রধানমন্ত্রী  ◈ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ইসি ◈ রমজানে অফিস সময় ৯টা থেকে সাড়ে ৩টা  ◈ প্রধানমন্ত্রী নিজের রচিত দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করলেন ◈ শেখ হাসিনার কারাগার বিষাক্ত গ্যাস চেম্বার: রিজভী 

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২৩, ০৮:০০ রাত
আপডেট : ২৮ নভেম্বর, ২০২৩, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রংপুরে সড়ক দুর্ঘটনায় ৬ বিজিবি সদস‍্য আহত

খন্দকার রাকিবুল, রংপুর: [২] রংপুরের মিঠাপুকুরে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কে বহনকারী পিকআপ ভ্যান ও একটি ট‍্রাকের সংঘর্ষে ৬ জন বিজিবি সদস্য আহত হয়েছেন।
 
[৩] মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা ১২ টার দিকে রংপুর-বগুড়া মহাসড়কের জায়গীরহাট চায়না ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে  প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

[৪] পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি'র পিকআপ ভ্যানটি নাশকতা রোধে বিশেষ ডিউটিতে অবস্থানরত বিজিবি'র সদস‍্যদের দুপুরের রান্না করা খাবার নিয়ে বিজিবি'র অন্যান্য টহলগাড়িসহ রংপুরের দিকে ফিরছিলেন। এসময় বিজিবি'র খাবার সরবরাহকারী পিকাপ ভ‍্যানটিতে একটি খালি ট্রাক পিছন দিক থেকে এসে রোড ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বিজিবি'র ওই পিকাক ভ‍্যানটিকে বামপাশে চাপ দেয়। এতে পিকআপ ভ্যানটি দুমড়েমুচড়ে গেলে বিজিবি'র ছয়জন সদস‍্য গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বড়দরগা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সোলায়মান শেখ।

[৫] মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, দূর্ঘটনার খবর পাওয়ার পরপরই মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত ট্রাকটি আটক করে চালক এরং হেলপারকে থানায় নিয়ে আসা হয়েছে। আহতরা চিকিৎসাধীন থাকায় তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি বলে জানান তিনি। সম্পাদনা: এ আর শাকিল   

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়