শিরোনাম
◈ ঢাকায় ৩ হাসপাতাল বন্ধ, একটিকে শোকজ ◈ দক্ষিণ সিটিতে ২২১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণ করা হবে: মেয়র তাপস ◈ রমজানে নিত্যপণ্যের সাপ্লাই চেইন স্বাভাবিক রাখার আহ্বান: এফবিসিসিআই  ◈ পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির ◈ রমজানে বড় ইফতার পার্টির আয়োজন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার: সংসদে প্রধানমন্ত্রী  ◈ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ইসি ◈ রমজানে অফিস সময় ৯টা থেকে সাড়ে ৩টা  ◈ প্রধানমন্ত্রী নিজের রচিত দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করলেন ◈ শেখ হাসিনার কারাগার বিষাক্ত গ্যাস চেম্বার: রিজভী 

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২৩, ০৩:৫৩ দুপুর
আপডেট : ২৮ নভেম্বর, ২০২৩, ০৩:৫৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আলমডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় কৃষক নিহত

প্রশান্ত বিশ্বাস, আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা): [২] রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় আয়ুব আলী (৬০) নামের এক কৃষক নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে আলমডাঙ্গা- কুষ্টিয়া আঞ্চলিক সড়কের জগন্নাথপুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। 

[৩] নিহত আয়ুব আলী উপজেলার জগন্নাথপুর গ্রামের গঞ্জের আলীর ছেলে। দুর্ঘটনায় আহত হয়েছেন মোটর সাইকেলচালক মাহবুব আলম (৩৮)। তিনি উপজেলার খাদেমপুর ইউনিয়নের বটিয়াপাড়া এলাকার আনিসুজ্জামানের ছেলে।

[৪] স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে আয়ুব আলী মাঠে কৃষি কাজ করে বাড়ির উদ্দেশ্যে বের হন। সকাল সসাড়ে ১১ টার দিকে তিনি মোটর সাইকেলে আলমডাঙ্গা-কুষ্টিয়া আঞ্চলিক সড়ক পার হচ্ছিলেন। এ সময় আলমডাঙ্গা থেকে কুষ্টিয়ামুখী একটি মোটরসাইকেল তাঁকে ধাক্কা দেয়। মোটর সাইকেলের ধাক্কায় কৃষক আয়ুব আলী ঘটনাস্থলেই মারা যান। এ সময় মোটর সাইকেল চালক সড়কের ওপর ছিটকে পড়েন। স্থানীয়রা মোটরসাইকেল চালককে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করেন। 

[৫] আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। সম্পাদনা: এ আর শাকিল   

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়