শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২৩, ০৩:৫৩ দুপুর
আপডেট : ২৮ নভেম্বর, ২০২৩, ০৩:৫৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আলমডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় কৃষক নিহত

প্রশান্ত বিশ্বাস, আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা): [২] রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় আয়ুব আলী (৬০) নামের এক কৃষক নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে আলমডাঙ্গা- কুষ্টিয়া আঞ্চলিক সড়কের জগন্নাথপুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। 

[৩] নিহত আয়ুব আলী উপজেলার জগন্নাথপুর গ্রামের গঞ্জের আলীর ছেলে। দুর্ঘটনায় আহত হয়েছেন মোটর সাইকেলচালক মাহবুব আলম (৩৮)। তিনি উপজেলার খাদেমপুর ইউনিয়নের বটিয়াপাড়া এলাকার আনিসুজ্জামানের ছেলে।

[৪] স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে আয়ুব আলী মাঠে কৃষি কাজ করে বাড়ির উদ্দেশ্যে বের হন। সকাল সসাড়ে ১১ টার দিকে তিনি মোটর সাইকেলে আলমডাঙ্গা-কুষ্টিয়া আঞ্চলিক সড়ক পার হচ্ছিলেন। এ সময় আলমডাঙ্গা থেকে কুষ্টিয়ামুখী একটি মোটরসাইকেল তাঁকে ধাক্কা দেয়। মোটর সাইকেলের ধাক্কায় কৃষক আয়ুব আলী ঘটনাস্থলেই মারা যান। এ সময় মোটর সাইকেল চালক সড়কের ওপর ছিটকে পড়েন। স্থানীয়রা মোটরসাইকেল চালককে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করেন। 

[৫] আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। সম্পাদনা: এ আর শাকিল   

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়