শিরোনাম
◈ কক্সবাজার থেকে ৫০ বাসে ফিরবেন আটকে পড়া পর্যটকরা ◈ টানা তিন দিন দেশে ব্রডব্যান্ড ও মোবাইল ডাটা বন্ধ থাকায় বিপাকে ফ্রিল্যান্সাররা ◈ বান্দরবান থমথমে, বেড়াতে গিয়ে ২ শতাধিক পর্যটক আটকা ◈ ছুটি মঙ্গলবারের পরও বাড়বে কি না, যা বললেন জনপ্রশাসনমন্ত্রী ◈ নগদ টাকা তুলতে বিপাকে গ্রাহকরা, এটিএম বুথে টাকার সংকট ◈ কমল পেঁয়াজ-মরিচ-আলুর দাম, বাড়ল পামওয়েলের ◈ কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়ে স্থগিত : নাহিদ ইসলাম ◈ কোটা সংস্কারের প্রজ্ঞাপন জারি ◈ আইনশৃঙ্খলা বাহিনীর ‘নিয়ন্ত্রণে’ মোহাম্মদপুর ◈ আমিরাতে বাংলাদেশ সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখিয়ে রাস্তায় দাঙ্গা উস্কে দেওয়ার অভিযোগে ৫৭ জন বাংলাদেশির জেল

প্রকাশিত : ২৭ মে, ২০২৩, ০৮:০৯ রাত
আপডেট : ২৭ মে, ২০২৩, ০৮:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বনানীতে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

মোস্তাফিজুর রহমান: রাজধানীর বনানীতে ট্রেনে কাটা পড়ে সৌরভ রায় (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। শনিবার দুপুর সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর ফাড়ীর সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানু মং মারমা এ তথ্য জানান।

তিনি বলেন, দুপুরে বনানী রেলস্টেশনের দক্ষিণ পাশে গেট নং ২১/বি  রেল লাইন দিয়ে অসতর্কভাবে হেঁটে রাস্তা পার হওয়ার সময় এগারো সিন্দু ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান ঐ যুবক।

পরে খবর পেয়ে দুপুর দুইটার দিকে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এরপর আইনি প্রক্রিয়া শেষে বিকেলে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

মৃতের বাবা কৃষ্ণচন্দ্র রায় বলেন, সকাল সাড়ে আটটায় কেরানীগঞ্জের বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বের হয়েছিল। দুপুর বারোটার দিকে পুলিশের মাধ্যমে খবর পাই সৌরভ ট্রেনে কাটা পড়ে মারা গেছে।

মৃত সৌরভ পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার লক্ষীপুরা গ্রামের কৃষ্ণচন্দ্র রায়ের ছেলে। তিনি জিনজিরা বাজার কেরানীগঞ্জ পরিবারের সাথে থাকতেন। তিনি মতিঝিলে কাস্টমস অফিসে কম্পিউটার অপারেটর হিসেবে চাকরি করতেন বলে পরিবার জানতেন। সম্পাদনা: নাহিদ হাসান

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়