শিরোনাম
◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:১৮ দুপুর
আপডেট : ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:১৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফেনীতে পৃথক দুর্ঘটনায় এক বৃদ্ধসহ নিহত ২

ফেনী প্রতিনিধি : নাতনির জন্য চিপস্ কিনে বাড়ী ফেরার পথে ফেনীতে পিকআপ ভ্যান ধাক্কায় মোহাম্মদ মোস্তফা (৭০) এক বৃদ্ধ নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার গোবিন্দপুর এলাকার ফেনী সোনাগাজী আঞ্চলিক সড়কে এ দূর্ঘটনাটি ঘটে। মোহাম্মদ মোস্তফা একই এলাকার মৃত খায়েজ আহম্মদের ছেলে।

জানা গেছে, দুপুর ১টার দিকে বৃদ্ধ মোহাম্মদ মোস্তফা নাতনির আবদার রক্ষা করতে চিপস্ কিনতে বাড়ীর পাশে দোকানে যায়। এসময় মসজিদে জোহরের আযান দিলে তিনি নামাজের কথা মাথায় রেখে দ্রুত চিপস্ কিনে বাড়ী ফেরার পথে ফেনী থেকে সোনাগাজীমুখী একটি পিকআপ ভ্যান তাকে সজোরে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন জানান, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে ফেনীর ফুলগাজী উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের পৈথারা গ্রামে নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় একটি পিলার ভেঙ্গে মোহাম্মদ জামাল (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মাথায় গুরুতর আঘাত পায়।এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনাটি ঘটে। নিহত মোহাম্মদ জামাল একউ উপজেলার কামাল্লা গ্রামের শেখ আহম্মদ এর ছেলে।তার লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসাপাতালের মর্গে রাখা হয়েছে।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আসিফ ইকবাল জানান, পৃথক দুর্ঘটনায় আহত দুইজন হাসপাতালে পৌঁছানোর আগেই মৃত্যুবরণ করেছেন।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়