শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ০৮:০৬ রাত
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৮:০৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

ফয়সাল চৌধুরী : কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় সুপারিগাছে ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিঠু শেখ (১৪) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বেলা সোয়া ১টার দিকে উপজেলা পান্টি ইউনিয়নে পীতাম্বর বশীগ্রামের স্কুলপাড়ায় এই দুর্ঘটনা ঘটে। মিঠু ওই এলাকার দিনমজুর শহিদ শেখের ছেলে ও ডাঁসা উল উলুম আলী দাখিল  মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, মাদ্রাসাছাত্র মিঠু আজ দুপুরে  ব্রাজিলের পতাকা টাঙাতে  সুপারি গাছে উঠেছিল। এই সময় পাশে থাকা বিদ্যুতের তারে বিদ্যুতায়িত হয়ে সে গাছ থেকে মাটিতে পড়ে যায়। এই সময় তার পা পুড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আশরাফুল আলম জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই মিঠু শেখ নামে ওই মাদ্রাসার ছাত্রের মৃত্যু হয়েছে।

 কুমারখালী থানার (ওসি)  মহসিন হোসেন বলেন, ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে গাছ থেকে পড়ে অষ্টম শ্রেণীতে পড়ুয়া মিঠু নামে ওই মাদ্রাসার ছাত্র নিহত হয়েছেন। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়