শিরোনাম
◈ নব-নির্বাচিত ৬ জন সংসদ সদস্যের শপথ পড়ালেন স্পিকার ◈ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত ◈ সালাম মুর্শেদীর বাড়ির মাস্টার প্ল্যান দাখিল করতে রাজউককে নির্দেশ ◈ নাশকতার মামলায় ফখরুল-আব্বাসের স্থায়ী জামিন  ◈ তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্প: ২৫ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাতিসংঘের  ◈ আদর্শ প্রকাশনীর মুচলেকা: স্টল বরাদ্দের নির্দেশ হাইকোর্টের ◈ এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ  ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে বেলজিয়ামের রানির সৌজন্য সাক্ষাৎ ◈ কন্টেইনারে করে মালয়েশিয়ায়: দেশে ফিরিয়ে আনা হচ্ছে কিশোর রাতুলকে ◈ ড্র্রোনে ভূমিকম্পের ধ্বংসলীলার ভয়াল চিত্র, মৃতের সংখ্যা বেড়েছে ৮ হাজার

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০৮:২০ রাত
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ০৮:২০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ধামরাই দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ 

মোঃআদনান হোসেন, ধামরাই : ঢাকা আরিচা মহাসড়কের ধামরাইয়ের ঢুলিভীটায় দ্রুতগামী দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও দুইজন আহত হয়েছেন। 

নিহত ২ জনের মধ্যে হাসেমের (২৪) বাড়ি ধামরাই য়ের জয়পুরা গ্রামে, রনির (২৫) বাড়ি কোনাবাড়ি গাজীপুর বলে জানিয়েছেন ধামরাই ফায়ার ষ্টেশনের ইনচার্জ সোহেল রানা। 

আজ বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টায় সময় ধামরাই ঢুলিভিটা বাসস্ট্যান্ডে আমিন মডেল টাউন কাঁচা বাজারের কাছে ঢাকা আরিচা মহাসড়কে মাঝ লেনে দুইটি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়।

সংবাদ পেয়ে ধামরাই ফায়ার ষ্টেশনের কর্মীরা দ্রুত ঘটনা স্থলে এসে উদ্ধার করে চারজনকে তাদের এ্যাম্বুলেন্স করে ধামরাই সরকারী হাসপাতালে নিয়ে গেলে সেখানে দু’জন মারা যায়। আহত দুইজনের মধ্যে একজনকে আশংকা জনক অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে বলে জানান ধামরাই সরকারী হাসপাতালের আর এম ও ডাঃ আহমেদুল হক তিতাস।

ধামরাই থানা পুলিশ মরদেহ দুটি ধামরাই থানায় নিয়ে আসে এবং পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানায়।

প্রতিনিধি/জেএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়