শিরোনাম
◈ যাত্রবাড়ীর সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু ◈ নির্ধারিত সময়ে হল ছাড়ায় শিক্ষার্থীদের ধন্যবাদ দিলেন ঢাবি ভিসি ◈ ঢাবি উপাচার্যের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক; রাতে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ ◈ যাত্রাবাড়িতে পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষ, টোল প্লাজায় আগুন ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাতে আবার পুলিশ–শিক্ষার্থী সংঘর্ষ ◈ কোটা আন্দোলনকারীদের কমপ্লিট শাটডাউনে বিএনপির সমর্থন ◈ বিএনপি-জামাতের লাশের রাজনীতিতেই মানুষ নিহত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ আগামীকাল সারাদেশে কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউন' ◈ শিক্ষার্থীদের দাবির মুখে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা করলেন রাবি উপাচার্য ◈ সহিংসতার সঙ্গে কোটা আন্দোলনকারীদের সম্পর্ক নেই, সন্ত্রাসীরা সুযোগ নিয়েছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ১০:০৪ দুপুর
আপডেট : ১১ জুলাই, ২০২৪, ১০:০৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিএনজি রেখে চা-পান করতে গিয়ে ট্রাকের ধাক্কায় নিহত চালক

শাহাদাত হোসেন, রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রাম-রাঙমাটি মহাসড়কে বালু ভর্তি ড্রাম ট্রাকের ধাক্কায় প্রাণ গেল আব তৈয়ব (৪৫) নামের এক সিএনজি অটোরিকশা চালকের। তিনি রাঙামাটি জেলার কাউখালী উপজেলার বেতবুনিয়া ৮নম্বর ওয়ার্ডের গোদারপাড় এলাকার সায়ের মোহাম্মদের ছেলে।

গতকাল বুধবার রাত ১০টায় রাউজান উপজেলা সদর জলিল নগর এলাকার  আমানিয়া হোটেলের দক্ষিণ পাশে এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, নিহত সিএনজি চালক তৈয়ব গাড়ি রেখে আমানিয়া হোটেলে চা-নাস্তা পান করতে সড়ক পার হচ্ছিল।

এ সময় সামনে থেকে আসা বালু ভর্তি ড্রাম ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে সেই প্রাণ হারায়।রাউজান হাইওয়ে থানার ইনচার্জ এস.আই সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ড্রাম ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়েছে। তবে রাউজান থানা মামলা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়