শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ জনগণকেই এ জঙ্গিবাদ-সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে প্রধানমন্ত্রী ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০৪:০৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৫

এএইচ রাফি, ব্রাহ্মণবাড়িয়া: [২] জেলার বিজয়নগরে ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রাকের চালক’সহ ৫ জন আহত হয়েছেন। 

[৩] বুধবার (১০ জুলাই) বেলা ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বীরপাশা নামক এলাকায় এই দুর্ঘটনার ঘটে।

[৪] প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে ছেড়ে আসা যাত্রীবাহী দিগন্ত পরিবহনের একটি বাস ঢাকায় যাচ্ছিল। পথিমধ্যে ব্রাহ্মণবাড়িয়ার বীরপাশা নামক এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ। এসময় বাসের পেছন দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এই ঘটনায় ট্রাকের চালক ও বাস যাত্রীসহ অন্তত ৫ জন আহত হয়। পরে ইসলামপুর পুলিশ ফাঁড়ি ও দমকল বাহিনীর সদস্যরা উদ্ধার কাজ শুরু করে। 

[৫] এরই মাঝে ঢাকা-সিলেট মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়। প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর যানযট নিয়ন্ত্রণে আসে। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে চিকিৎসা দেওয়া হয়।

[৬] খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার শ্যানাল জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। আমরা ঘটনাস্থলে রয়েছি, যানযট এখন নিয়ন্ত্রণে এসেছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়