শিরোনাম
◈ বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে নরওয়ের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাত ◈ এ সংঘর্ষ কোনভাবেই কাম্য নয়, দোষীদের বিচারের দাবি করছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতা-কর্মী ও বিত্তবানদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ◈ ৬ দিন বন্ধের পর ফের চালু ইন্টারনেট ◈ বিএনপির অসংখ্য নেতাকর্মীর নাশকতার ঘটনায় সংশ্লিষ্টতার তথ্য মিলেছে: ডিবির হারুন ◈ চার জেলায় কারফিউ চলবে, অন্যগুলোর সিদ্ধান্ত জেলা প্রশাসনের ◈ চট্টগ্রাম এবং বরিশালে স্বল্প পরিসরে যাত্রীবাহী বাস চলাচল শুরু ◈ বুধবার থেকে খোলা থাকবে অফিস আদালত: জনপ্রশাসনমন্ত্রী  ◈ অগ্রাধিকারভিত্তিতে বাছাইকৃত এলাকায় চালু করা হবে ব্রডব্যান্ড ইন্টারনেট : জুনাইদ আহমেদ পলক

প্রকাশিত : ০৮ জুলাই, ২০২৪, ০৮:৪২ রাত
আপডেট : ০৯ জুলাই, ২০২৪, ০১:৫৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নরসিংদীর রেললাইনে ৫ জনের  ছিন্নবিচ্ছিন্ন মরদেহ উদ্ধার, দেখতে গিয়ে আরেকজনের মৃত্যু

আজিজুল ইসলাম, রায়পুরা: [২] সোমবার উপজেলার মেথিকান্দা রেলওয়ে স্টেশন থেকে দেড় কিলোমিটার দূরে খাকচক-কমলপুর এলাকায় ১৫ গজ দূরত্বের মধ্যে ছড়িয়ে ছিটিয়ে থাকা অবস্থায় মরদেহের খণ্ডিত অংশগুরো উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

[৩] সবগুলো মরদেহ কাছাকাছি হওয়ায় মৃত্যুর কারণ নিয়ে জনমনে রহস্যের সৃষ্টি হয়েছে। ঘটনার পর পর রায়পুরা থানা পুলিশ, রেলওয়ে পুলিশ, পিবিআই ও সিআইডি সদস্যরা ঘটনাস্থলে নিহতদের নাম পরিচয় শনাক্ত করতে বিভিন্ন আলামত সংগ্রহ  করেছে। সবার বয়স ১৮- ২৫। 

[৪] একই দিন বেলা সাড়ে এগারোটায় মেথিকান্দা রেলস্টেশন সংলগ্ন শ্রীরামপুর রেলক্রসিং এলাকায় কালনী এক্সপ্রেস ট্রেনের কাটা পড়ে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

[৫] রেলওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানান, সকাল ৮টার দিকে ওই রেললাইন ধরে হাঁটতে থাকা কয়েকজন ব্যক্তি লাইনের ওপর পড়ে থাকা পাঁচ ব্যক্তির ছিন্ন-বিচ্ছিন্ন মরদেহ দেখেন। তাদের মধ্যে তিনজনেরই শরীর থেকে মাথা বিচ্ছিন্ন ছিল, দুজনের শরীর দ্বিখণ্ডিত ছিল। এবং চার জনেরই হাত-পা বিচ্ছিন্ন হয়ে যায়। 

[৬] খবর পেয়ে মেথিকান্দা রেলস্টেশনের স্টেশন মাস্টার আশরাফ আলী রেলওয়ে পুলিশকে ঘটনা জানান। সোমবার সকাল ৯টার দিকে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক মো. শহীদুল্লাহ ঘটনাস্থলে আসেন। 

[৭] তিনি জানান, আমরা ঘটনাস্থলে এসে ছড়িয়ে ছিটিয়ে থাকা শরীরগুলো একত্র করেছি। এরপরই পরিচয় শনাক্তের জন্য নরসিংদীর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যদের খবর   দেওয়া হয়। বেলা সাড়ে ১১টায় তারা ঘটনাস্থলে এসে  মরদেহ শনাক্তের প্রক্রিয়া শুরু করেন। 

[৮] ঘটনাস্থল পরিদর্শন করেছেন রেলওয়ের ঢাকা জেলার পুলিশ সুপার আনোয়ার হোসেন, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সামসুল আরেফীন, রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইকবাল হাসান, সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন ও ভৈরব রেলওয়ে থানার ওসি আব্দুল আলীম।

[৯] রেলওয়ের ঢাকা জেলার পুলিশ সুপার আনোয়ার হোসেন বলেন, নিহতদের  মরদেহ পরিচয় শনাক্তের চেষ্টা চালাচ্ছে পিবিআই। তদন্ত করে এর কারণ অনুসন্ধান চলছে। সম্পাদনা: ইকবাল খান

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়