শিরোনাম
◈ যাত্রবাড়ীর সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু ◈ নির্ধারিত সময়ে হল ছাড়ায় শিক্ষার্থীদের ধন্যবাদ দিলেন ঢাবি ভিসি ◈ ঢাবি উপাচার্যের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক; রাতে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ ◈ যাত্রাবাড়িতে পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষ, টোল প্লাজায় আগুন ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাতে আবার পুলিশ–শিক্ষার্থী সংঘর্ষ ◈ কোটা আন্দোলনকারীদের কমপ্লিট শাটডাউনে বিএনপির সমর্থন ◈ বিএনপি-জামাতের লাশের রাজনীতিতেই মানুষ নিহত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ আগামীকাল সারাদেশে কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউন' ◈ শিক্ষার্থীদের দাবির মুখে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা করলেন রাবি উপাচার্য ◈ সহিংসতার সঙ্গে কোটা আন্দোলনকারীদের সম্পর্ক নেই, সন্ত্রাসীরা সুযোগ নিয়েছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৫ জুন, ২০২৪, ০৪:১৩ দুপুর
আপডেট : ১৫ জুন, ২০২৪, ০৪:১৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর: [২] জেলার বোয়ালমারীতে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মিতুল কাজী নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। নিহত মিতুল কাজী (৩২) সোতাশী গ্রামের আকমল কাজীর ছেলে। 

[৩] শনিবার (১৫ জুন) দুপুরে উপজেলার চতুল ইউনিয়নের বাইখীর রামচন্দ্রপুর ছোট ব্রিজ সংলগ্ন মাঝকান্দি ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

[৪] পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেল চালক মিতুল আলফাডাঙ্গা থেকে বোয়ালমারীর দিকে যাচ্ছিল। অপরদিক থেকে ইট বোঝায় একটি ট্রাক ভাটিয়াপাড়ার যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক ঘটনাস্থলে নিহত হয়।

[৫] বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, সুরতহাল রিপোর্ট তৈরি ও মরদেহ উদ্ধার করা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হবে। 

[৬] তিনি আরও বলেন, ঘাতক ট্রাক ও মোটরসাইকেল আটক করা হয়েছে। ট্রাক চালকের সন্ধান এখনো পাওয়া যায়নি।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়