শিরোনাম
◈ ঢাবির রোকেয়া হল থেকে ১০ ছাত্রলীগ নেত্রীকে বের করে দিলেন কোটা আন্দোলনকারীরা ◈ মাস্টার প্যানের অংশ হিসেবে মধ্যরাতে বিএনপি কার্যালয়ে ডিবি প্রধানের অভিযান: রিজভী ◈ আমার দুই সন্তান বাপ ডাকবে কাকে ◈ রাতে নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে ডিবির অভিযান, গ্রেপ্তার ৭ ◈ আজ কোটা আন্দোলনকারীদের গায়েবানা জানাযা ও কফিন মিছিল ◈ বিশ্ব গণমাধ্যমে কোটাবিরোধী আন্দোলনে প্রাণহানির খবর ◈ সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ ◈ বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষা স্থগিত ◈ দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা করেছে শিক্ষা মন্ত্রণালয় ◈ বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ডাবলু মারা গেছেন

প্রকাশিত : ১১ জুন, ২০২৪, ০৭:৪০ বিকাল
আপডেট : ১১ জুন, ২০২৪, ০৭:৪০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্মীপুরে বালুভর্তি ডাম্প ট্রাক চাপায় নৈশপ্রহরী নিহত

জাহাঙ্গীর লিটন, লক্ষ্মীপুর: [২] লক্ষ্মীপুরে বালুভর্তি ডাম্প ট্রাক চাপায় হাবিব নামে এক নৈশপ্রহরী নিহত হয়েছেন। এ ঘটনায় ডাম্প ট্রাক ও চালক জাফরকে (২৪) আটক করেছে পুলিশ।

[৩] মঙ্গলবার (১১ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-লক্ষ্মীপুর মহাসড়কের মাদাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

[৪] নিহত হাবিব সুন্দরবন কুরিয়ার সার্ভিস লক্ষ্মীপুর শাখার নৈশপ্রহরী হিসেবে কর্মরত আছেন বলে জানা গেছে। 

[৫] আটক জাফর সদর উপজেলার চর আলী হাসান গ্রামের নুরুল আমিনের ছেলে।

[৬] পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, লক্ষ্মীপুর সদরের মজু চৌধুরী হাট এলাকা থেকে একটি বালুভর্তি ট্রাক ঝুমুর এলাকায় যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা বাইসাইকেল আরোহী ট্রাকের সাথে ধাক্কা লেগে পড়ে যায়।  এতে ওই ডাম্প ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

[৭] লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, এ ঘটনায় চালক ও ডাম্প ট্রাকটি আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়