শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১১ জুন, ২০২৪, ০৭:১৭ বিকাল
আপডেট : ১২ জুন, ২০২৪, ১২:১৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁদপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

মিজান লিটন, চাঁদপুর: [২] মঙ্গলবার বিকেল ৩টায় হাজীগঞ্জে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে গোগড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

[৩] নিহতরা হলেন- হাজীগঞ্জ উপজেলার গোগরা গ্রামের বাহরাইন প্রবাসী মোজাম্মেল হোসেন ও তার স্ত্রী পিংকি আক্তার, অপর একজন সবুজ হোসেন।

[৪] জানা যায়, বাহরাইন প্রবাসি মোজাম্মেল ২ মাস আগে দেশে আসে। স্ত্রী নিয়ে ডাক্তার দেখাতে চাঁদপুরের উদ্দেশ্যে আরও যাত্রীসহ একটি সিএনজি অটোরিকশায় করে হাজিগঞ্জ থেকে চাঁদপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেয়ার পথে দুইজন নিহত হয়। এ সময় আহত হয় আরও দুইজন। স্থানীয়রা আহত দুই জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

[৬] হাজীগঞ্জ থানার ওসি আব্দুর রশিদ জানান, পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়