শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে ভারত ◈ ব্রিকসকে দেওয়ার মতো অনেক কিছু রয়েছে বাংলাদেশের: ডা. দীপু মনি ◈ পল্টনে ফাইন্যান্স টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ◈ ঢাকায় ৮ মাত্রার ভূমিকম্পের শঙ্কা রয়েছে: ত্রাণ প্রতিমন্ত্রী ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ শিগগিরই আমাদের আন্দোলন আরও বেগবান হবে: মির্জা ফখরুল ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী ◈ সরকারের ব্যাংকঋণে বেসরকারিখাতে বিনিয়োগ ব্যাহত হবে: সিপিডি

প্রকাশিত : ২৫ মে, ২০২৪, ০৩:৪২ দুপুর
আপডেট : ২৫ মে, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২

মোহাম্মদ হোসেন, হাটহাজারী: [২] চট্টগ্রামের হাটহাজারীতে বাস-অটোরিকশা সংঘর্ষে মোহাম্মদ আফছার (৬০) ও আব্দুল মোতালেব নামে দুইজন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২জন। 

[৩] শনিবার (২৫ মে) পৌনে ১টার দিকে চট্টগ্রাম-খাগড়া ছড়ি নাজিরহাট মহাসড়কের উপজেলার মির্জাপুর  ইউনিয়নের মইগে হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

[৪] স্থানীয় সুত্রে জানা যায়, নাজিরহাট থেকে আসা দ্রুতগামী একটি বাসের সঙ্গে সংঘর্ষের কারণে ওই সিএনজি অটোরিকশাটি অনেক দূরে গিয়ে ছিটকে পড়ে। সিএনজিতে আরোহীরা রাস্তার উপর আছড়ে পড়ে। এ সময় বাস এবং ছিটকে পড়া সিএনজির ধাক্কায় ওই দুই জন মারা যায়।

[৫] আহত অবস্থায় সিএনজি চালক শাহদাত(৩২) ও নুর মোহাম্মদকে প্রথমে একটি প্রাইভেট হাসপাতাল নিয়ে যায়, সেখানে প্রাথমিক চিকিৎসার পর চমেক হাসপাতালে প্রেরন করা হয়। 

[৬] বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী মডেল থানা ও হাইওয়ে থানা পুলিশ। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস
                                   

  • সর্বশেষ
  • জনপ্রিয়