শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ২০ মে, ২০২৪, ০৩:২০ দুপুর
আপডেট : ২০ মে, ২০২৪, ০৩:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জাহাঙ্গীর গেটে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল লরি 

মুযনিবীন নাইম: [২] রাজধানীর জাহাঙ্গীর গেট এলাকায় দ্রুতগামী একটি সিমেন্ট মিক্সার লরি নিয়ন্ত্রণ হারিয়ে মূল সড়কে উল্টে গেছে।

[৩] রোববার দিবাগত রাতে মহাখালী বিএএফ শাহিন স্কুলের সামনে জাহাঙ্গীর গেট মোড়ে বিজয় সরণি সড়কের দিকে লরিটি উল্টে যায় । 

[৩.১] পরে পুলিশের উদ্ধারকারী বড় রেকার গাড়ি দিয়ে লোডেড সিমেন্ট মিক্সার লরিটি সরানোর চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। এতে করে বিঘ্নিত হয় যান চলাচল।

[৪] পুলিশ সূত্রে জানা গেছে, উল্টে যাওয়া সিমেন্ট মিক্সার লরিটি বসুন্ধরা সিমেন্ট কোম্পানির।

[৫] ট্রাফিক তেজগাঁওয়ের শেরে বাংলা জোনের সহকারী কমিশনার তারেক সেকান্দার বলেন, পুলিশের পক্ষ থেকে উল্টে যাওয়া সিমেন্টের লরি গাড়িটি সরানোর চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। 

[৫.১] লরিটি সিমেন্ট লোড করা ছিল। পরে সংশ্লিষ্ট মালিকপক্ষকে খবর দেওয়া হয়। বসুন্ধরা সিমেন্ট কর্তৃপক্ষের বড় উদ্ধারকারী ক্রেন আসছে। আশা করছি আধা ঘণ্টার মধ্যে এটি সরানো সম্ভব হবে। সম্পাদনা: সমর চক্রবর্তী

  • সর্বশেষ
  • জনপ্রিয়