শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে ভারত ◈ ব্রিকসকে দেওয়ার মতো অনেক কিছু রয়েছে বাংলাদেশের: ডা. দীপু মনি ◈ পল্টনে ফাইন্যান্স টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ◈ ঢাকায় ৮ মাত্রার ভূমিকম্পের শঙ্কা রয়েছে: ত্রাণ প্রতিমন্ত্রী ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ শিগগিরই আমাদের আন্দোলন আরও বেগবান হবে: মির্জা ফখরুল ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী ◈ সরকারের ব্যাংকঋণে বেসরকারিখাতে বিনিয়োগ ব্যাহত হবে: সিপিডি

প্রকাশিত : ২০ মে, ২০২৪, ০৩:২০ দুপুর
আপডেট : ২০ মে, ২০২৪, ০৩:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জাহাঙ্গীর গেটে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল লরি 

মুযনিবীন নাইম: [২] রাজধানীর জাহাঙ্গীর গেট এলাকায় দ্রুতগামী একটি সিমেন্ট মিক্সার লরি নিয়ন্ত্রণ হারিয়ে মূল সড়কে উল্টে গেছে।

[৩] রোববার দিবাগত রাতে মহাখালী বিএএফ শাহিন স্কুলের সামনে জাহাঙ্গীর গেট মোড়ে বিজয় সরণি সড়কের দিকে লরিটি উল্টে যায় । 

[৩.১] পরে পুলিশের উদ্ধারকারী বড় রেকার গাড়ি দিয়ে লোডেড সিমেন্ট মিক্সার লরিটি সরানোর চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। এতে করে বিঘ্নিত হয় যান চলাচল।

[৪] পুলিশ সূত্রে জানা গেছে, উল্টে যাওয়া সিমেন্ট মিক্সার লরিটি বসুন্ধরা সিমেন্ট কোম্পানির।

[৫] ট্রাফিক তেজগাঁওয়ের শেরে বাংলা জোনের সহকারী কমিশনার তারেক সেকান্দার বলেন, পুলিশের পক্ষ থেকে উল্টে যাওয়া সিমেন্টের লরি গাড়িটি সরানোর চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। 

[৫.১] লরিটি সিমেন্ট লোড করা ছিল। পরে সংশ্লিষ্ট মালিকপক্ষকে খবর দেওয়া হয়। বসুন্ধরা সিমেন্ট কর্তৃপক্ষের বড় উদ্ধারকারী ক্রেন আসছে। আশা করছি আধা ঘণ্টার মধ্যে এটি সরানো সম্ভব হবে। সম্পাদনা: সমর চক্রবর্তী

  • সর্বশেষ
  • জনপ্রিয়