শিরোনাম
◈ আগামী বছরের শুরুতে তৃতীয় টার্মিনালে যাত্রী পরিবহন শুরু হতে পারে: বিমানমন্ত্রী ◈ ভাইভা হলেও তদন্তের আগে সহকারী শিক্ষক নিয়োগের ফল প্রকাশ হবে না ◈ ভাষণে নয়, রক্তক্ষয়ী যুদ্ধে দেশ স্বাধীন হয়েছে: গয়েশ্বর রায় ◈ একশ ভাগ সফলতা নিয়েই বাংলাদেশে ফিরছি: ডিবি প্রধান  ◈ বাংলাদেশ আইএমও’র মাধ্যমে বঙ্গবন্ধু মেরিন স্কলারশিপ চালু করতে চায়: প্রধানমন্ত্রী ◈ ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন মারা গেছেন ◈ ঈদে সাধারণ মানুষের কাছে অতিরিক্ত ভাড়া  না নেওয়ার নির্দেশ ওবায়দুল কাদেরের  ◈ জামানত হারালেন ওবায়দুল কাদেরের ছোট ভাই ◈ দেশ এখন দুর্বৃত্ত ও মাফিয়াদের দখলে: মির্জা ফখরুল ◈ জনগণ ও দেশের উন্নয়নে আওয়ামী লীগ আন্তরিকভাবে নিবেদিত: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৫ এপ্রিল, ২০২৪, ০৬:৪৮ বিকাল
আপডেট : ১৫ এপ্রিল, ২০২৪, ০৬:৪৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে অটোরিকশাচাপায় স্কুল ছাত্র নিহত

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] শহরের শহীদনগর এলাকায় অটোরিকশার চাপায় হোসেন মিয়া (১২) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এ সময় বিক্ষুব্ধ জনতা অটোরিকশাটি ভাঙচুর ও চালককে পিটিয়ে আহত করে। পুলিশ ঘাতক অটোরিকাশা ও এ ঘটনায় অভিযুক্ত চালককে আটক করেছে।

[৩] সোমবার (১৫ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে।

[৪] নিহত স্কুল ছাত্র ওই এলাকার ফিরোজ মিয়ার ছেলে ও বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিলো। 

[৫] প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত হোসেন মিয়ে বাড়ির পাশের রাস্তায় দাঁড়িয়ে ছিলো। এসময় দ্রুতগতির একটি অটোরিকশা তাকে চাপা দিয়ে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল ভিক্টোরিয়ায় নিলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

[৬] নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন জানান, নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়