শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৩ এপ্রিল, ২০২৪, ০৯:১৬ সকাল
আপডেট : ১৩ এপ্রিল, ২০২৪, ০২:৫৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাজীপুরে মার্কেটে আগুনে ১৫ দোকান ভস্মীভূত

ডেস্ক রিপোর্ট: [২] গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকায় হাজী মোফাজ্জল হোসেন সুপার মার্কেট অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। 

[৩] শুক্রবার (১২ এপ্রিল) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। পরে শ্রীপুর ও রাজেন্দ্রপুর ফায়ার স্টেশনের কর্মীরা গিয়ে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নেভান। আগুনে মার্কেটের ১৫টি দোকান, দোকানে থাকা মালামালসহ একটি পিকআপ পুড়ে গেছে। ঢাকা পোস্ট

[৪] গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল আরেফিন জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ওই মার্কেটে অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পর শ্রীপুর ও রাজেন্দ্রপুর ফায়ার স্টেশনের চারটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করেন। 

[৫] শনিবার (১৩ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন। ভোর ৫টা ৭ মিনিটে আগুন সম্পূর্ণভাবে নেভানো হয়। আগুনে ১২×১৫ বর্গফুট আয়তনের ১৫টি সেমিপাকা টিনশেড দোকানের বিভিন্ন মেশিনারিজ, ওয়ার্কশপের মালামাল, হার্ডওয়ার মালামাল, একটি পিকআপ, লেড মেশিন, মটর পার্টস, একটি মুদি দোকান ও অন্যান্য মালামাল পুড়ে ক্ষতিগ্রস্ত হয়। 

[৬] বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ওই অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানা যাবে বলেও তিনি জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়