শিরোনাম
◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি 

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২৪, ০১:৫৪ দুপুর
আপডেট : ০৩ এপ্রিল, ২০২৪, ০১:৫৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে পিকআপের ধাক্কা, যুবক নিহত

এএইচ রাফি, ব্রাহ্মণবাড়িয়া: [২] ব্রাহ্মণবাড়িয়ায় সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপের ধাক্কায় কিরণ (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। 

[৩] বুধবার ভোরে কুমিল্লা-সিলেট মহাসড়কের সুহিলপুর নামক এলাকায় এই ঘটনা ঘটে। 

[৪] নিহত কিরণ নরসিংদী জেলার বেলাবোর জলিল মিয়ার ছেলে।

[৫] খাটিহাতা হাইওয়ে থানার উপপরিদর্শক সালাউদ্দিন মোল্লা জানান, সুহিলপুর এলাকায় সড়কের পাশে কুমিল্লা অভিমুখী একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এসময় মুরগী পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে সজোড়ে ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলে এর এক যাত্রী নিহত হয় এবং দুইজন আহত হয়েছেন।

[৬] তিনি আরও জানান, নিহতের মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা আছে। আহদের একজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে, অপরজন ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়