শিরোনাম
◈ রাইসির নিখোঁজ নিয়ে বিশ্বব্যাপী প্রতিক্রিয়া ◈ দেশের ৫ অঞ্চলে ৮০ কিমি বেগে ঝড়ের আভাস ◈ রাইসিকে বহনকারী বিধ্বস্ত হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি ◈ রাইসির হেলিকপ্টারের অবস্থান শনাক্ত, উদ্ধারে সহযোগিতা করবে বিভিন্ন দেশ ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম, ভ‌রি এক লাখ ১৯ হাজার ৫শ টাকা ◈ রাইসির মৃত্যু হলে দায়িত্ব পাবেন ভাইস প্রেসিডেন্ট, ৫০ দিনের মধ্যে নির্বাচন ◈ পুলিশকে স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তোলা হচ্ছে: আইজিপি ◈ ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনার শিকার  ◈ বিএনপির নেতাকর্মীদের কারাগারে পাঠানো সরকারের প্রধান কর্মসূচি: মির্জা ফখরুল ◈ উপজেলায় ভোট কম পড়ার বড় কারণ বিএনপির ভোট বর্জন: ইসি আলমগীর 

প্রকাশিত : ২৫ মার্চ, ২০২৩, ১১:১৩ রাত
আপডেট : ২৫ মার্চ, ২০২৩, ১১:১৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সর্বাধুনিক সুবিধাসহ

আসছে রিয়েলমির ‘চ্যাম্পিয়ন’ সি সিরিজের নতুন ফোন

মাজহার মিচেল: চায়নিজ এ প্রতিষ্ঠানটির অফিসিয়াল এক প্রেস বিজ্ঞপ্তিতে শনিবার এ তথ্য প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে ফোনটির নানান কনফিগারেশন সম্পর্কে বললেও কি নামে ফোনটি আসছে বা কত দামে পাওয়া যাবে বাজারে, সে সম্পর্কে কোন তথ্য না দিলেও ক্রেতাদের নাগালের মধ্যেই থাকবে বলে জানিয়েছেন।

তারা জানিয়েছেন, নতুন এই ফোনে ইমেজ, স্টোরেজ, চার্জিং ও ডিজাইন -এ চারটি ক্ষেত্রে একই সেগমেন্টের ফোনগুলোর মধ্যে সর্বাধুনিক প্রযুক্তি যুক্ত করা হয়েছে, যা ‘চ্যাম্পিয়ন’ সি সিরিজের নতুন এই ডিভাইসটিকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে। 

সি সিরিজের নতুন এই ফোনে স্পায়ার স্ট্র্যাটেজি থেকে অনুপ্রাণিত হয়ে সম্ভাব্য সেরা প্রযুক্তি সমন্বয় করা হবে। ‘এভরিওয়ান ইজ আ চ্যাম্পিয়ন ইন লাইফ’ এই ধারণায় উদ্বুদ্ধ হয়ে স্মার্টফোনটিতে এই সেগমেন্টের মধ্যে সর্বাধুনিক প্রযুক্তি যুক্ত করা হয়েছে। ‘স্পায়ার স্ট্র্যাটেজি’ অনুসরণ করা মানে হচ্ছে, যে স্মার্টফোনটি অত্যাধুনিক সব প্রযুক্তির দিক থেকে সেগমেন্টের অন্যান্য ফোনের চেয়ে এগিয়ে থাকবে। পাশাপাশি, স্মার্টফোনটিতে থাকবে সেরা ডিজাইন, পারফরমেন্স ও অভিজ্ঞতার চমৎকার সমন্বয়, যা রিয়েলমি’র প্রোডাক্ট টাওয়ারের মূল ভিত্তি হিসেবে কাজ করে। 

চ্যাম্পিয়ন সিরিজের ডিভাইসের মাধ্যমে বিশ্বজুড়ে তরুণদের অভিজ্ঞতা সমৃদ্ধ করতে নতুন এই ডিভাইসটিতে এমন কিছু ফিচার নিয়ে আসা হচ্ছে, যা এই সেগমেন্টের আর কোনো ফোনে নেই। এই সেগমেন্টের ফোনগুলোর মধ্যে প্রথমবারের মতো সি সিরিজের এই ফোনে থাকছে এআই ক্যামেরা, ৩৩ ওয়াটের সুপার-ফাস্ট চার্জিং, ৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ ও ১৬ জিবি পর্যন্ত র‌্যাম বাড়িয়ে নেয়ার সুযোগ।

এছাড়াও, এই ডিভাইসটিতে সানশাওয়ার ডিজাইন ব্যবহার করা হয়েছে। পাশাপাশি, এতে প্রথমবারের মতো ব্যবহার করা হয়েছে আইফোনের মতো মিনি ক্যাপসুল ফিচার; ব্যবহারকারীরা এই ফিচারের মাধ্যমে ব্যাটারি এলার্ট, চার্জিং স্ট্যাটাস ও ডেটা ব্যবহারের মতো গুরুত্বপূর্ণ নোটিফিকেশন পাবেন। 

রিয়েলমি’র প্রাপ্ত তথ্য অনুযায়ী, ৭০ শতাংশ গ্রাহক স্মার্টফোনে আরও বেশি স্টোরেজ চান, উন্নত ক্যামেরা চান ৫৬ শতাংশ এবং ৫০ শতাংশ গ্রাহক চান ফার্স্ট চার্জিংয়ের সুবিধা। এসব চাহিদার কথা বিবেচনা করে, অত্যাধুনিক প্রযুক্তির ডিভাইস নিয়ে আসবে রিয়েলমি; যা ইমেজ, স্টোরেজ, চার্জিং ও ডিজাইন এই চারটি গুরুত্বপূর্ণ প্রযুক্তির ক্ষেত্রেই দুর্দান্ত পারফরমেন্স নিশ্চিত করবে।

এমএম/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়