শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ২২ নভেম্বর, ২০২২, ০২:১৩ রাত
আপডেট : ২২ নভেম্বর, ২০২২, ১১:৫০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাস্তায় টাকার বৃষ্টি, যা করলো পুলিশ

টাকার বৃষ্টি

ডেস্ক রিপোর্ট : এ যেন কলকাতার রাস্তায় হ্যামলিনের বাঁশিওয়ালা। অবশ্য বাঁশির জায়গায় তার হাতে ছিল টাকার ব্যাগ। রাস্তা দিয়ে টাকা ওড়াতে ওড়াতে যান সেই ব্যক্তি। আর তার পিছনে সেই টাকা কুড়োতে থাকেন অন্যরা। পরে পুলিশ তাড়া করলে সেই ব্যক্তি পালিয়ে যান।

এ ঘটনায় মোট ৪৮ হাজার ৫৭৫ ভারতীয় টাকা উদ্ধার হয়েছে। অভিযুক্ত যুবকের থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়া পুলিশকর্মী শিয়ালদা ট্রাফিক গার্ডের সার্জেন্ট। নাম কৌতুক ঘোষ।

পুলিশ জানিয়েছে, সূর্য সেন স্ট্রিট ধরে হেঁটে যেতে যেতে টাকা ওড়াচ্ছিলেন সেই যুবক। তার মাথায় চুল ছিল না। ১০ টাকা থেকে শুরু করে ৫০০, ২০০০ টাকার নোট ছড়াতে থাকেন সেই যুবক।

রাস্তায় টাকার বৃষ্টি হতে দেখে অনেক পথচারী সেই টাকা কুড়িয়ে নেন। অনেকেই গাড়ি থেকে রাস্তায় নেমে পড়েন টাকা কুড়াতে। এর জেরে সাময়িকভাবে যান চলাচল ব‌্যাহত হয়।

সেই সময় এপিসি রোড ও সূর্য সেন স্ট্রিটের সংযোগস্থলে জগৎ সিনেমা হলের সামনে কর্তব্যরত ছিলেন শিয়ালদা ট্রাফিক গার্ডের সার্জেন্ট কৌতুক ঘোষ।

সিভিক ভলান্টিয়ারের থেকে গোটা ঘটনা জানতে পেরে সেখানে পৌঁছে যান তিনি। এরপর সেই যুবককে তাড়া করে টাকার ব্যাগ ছিনিয়ে নেন ট্রাফিক সার্জেন্ট। তবে অভিযুক্ত যুবক পালিয়ে যান।

এদিকে উদ্ধার হওয়া ব্যাগ থেকে ৫ টাকা থেকে শুরু করে ৫০, ১০০, ৫০০র নোট পাওয়া যায়। ব্যাগে চারটি ২ হাজার টাকার নোটও ছিল।

পুলিশের অনুমান, কোনো ব্যবসায়ীর কাছ থেকে সেই টাকা ছিনিয়ে পালিয়েছিল সেই যুবক। সেই যুবক মাদকাসক্ত হয়ে থাকতে পারেন বলে মনে করছে পুলিশ।

ঘটনার তদন্ত শুরু হয়েছে। যুবকের ছবি সিসিটিভির ফুটেজ দেখে তাকে শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

এএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়