শিরোনাম
◈ সৌদিতে কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ ঘোষণা ◈ শ্রম আইন লঙ্ঘনের সাজাপ্রাপ্ত মামলায় স্থায়ী জামিন চাইবেন ড. ইউনূস ◈ ছুটি শেষে ঢাকায় ফিরছে কর্মজীবী মানুষ ◈ স্বাস্থ্যখাতে নতুন অশনি সংকেত অ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স: স্বাস্থ্যমন্ত্রী  ◈ কৃষি খাতে ১০ শতাংশ প্রবৃদ্ধির লক্ষ্যে তিন  বছরে সাড়ে ৩৮ হাজার কোটি টাকা বরাদ্দ ◈ বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধি ৬.১ শতাংশ: এডিবি ◈ বাংলাদেশে পালিয়ে এসেছে বিজিপির ১৪ সদস্য ◈ সিলেটে বিদ্যুৎকেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে, ৭০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন ◈ ৬০ লাখ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলার তালিকা প্রকাশ করুন: মির্জা ফখরুলকে ওবায়দুল কাদের ◈ পাল্টা হামলার বিরুদ্ধে ইসরায়েলকে ইরানের কঠোর হুঁশিয়ারি 

প্রকাশিত : ০১ মার্চ, ২০২৪, ০৮:২৯ রাত
আপডেট : ০১ মার্চ, ২০২৪, ১০:২৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিপিএলের ফাইনালে বরিশালকে ১৫৫ রানের লক্ষ্য দিলো কুমিল্লা

স্পোর্টস ডেস্ক: বিপিএলের চলতি আসরে টস হেরে আগে ব্যাট করতে নেমে ২০ ওভার খেলায় ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলের হয়ে সর্বোচ্চ ৩৮ রানের ইনিংস খেলেন মাহিদুল ইসলাম অঙ্কন। ১৪ বলে ২৭ রানের ইনিংস খেলেন ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল।

শুক্রবার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে জয়ের জন্য ১৫৫ রানের লক্ষ্যে ব্যাট করছে ফরচুন বরিশাল।

আগে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে আসরজুড়ে ভালো খেলা কুমিল্লা। ইনিংসের প্রথম ওভারেই মাত্র ৫ করে সাজঘরে ফেরেন ওপেনার সুনিল নারিন।

তিনে ব্যাট করতে এসেই দ্রুত রান তুলতে থাকেন তাওহীদ হৃদয়। তবে ইনিংস বড় করতে পারেনি এই টাইগার ব্যাটার। ১০ বলে ১৫ রান করে জেমস ফুলারে বলে ক্যাচ আউট হন হৃদয়। পিচের এক প্রান্ত আগলে রেখার কুমিল্লার অধিনায়ক লিটন দাস। তবে নিজেকে ধরে রাখতে পারেনি লিটন। ১২ বলে ১৬ রান করে ক্যাচ আউট হন এই ডান হাতি ব্যাটার।

এরপর মাহিদুল ইসলাম অঙ্কনকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন গত আসরে কুমিল্লাকে শিরোপা এনে দেওয়ার নায়ক জনসন চার্লস। ১৫ বলে ১৭ রান করে ক্যাচ আউট হন তিনি। ৪ বলে ৩ রান করে জনসনের দেখানো পথে হাঁটেন মঈন আলীও। কিন্তু পিচের এক প্রান্ত আগলে রেখে রান তুলতে থাকেন মাহিদুল ইসলাম অঙ্কন। ৩৫ বলে ৩৮ রানের ইনিংস খেলে আউট হন এই ডান হাতি ব্যাটার।

সর্বশেষ জাকের আলীকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন রাসেল। ১৯তম ওভারে তিন ছক্কা হাঁকিয়ে মোট ২১ রান তোলেন এই ক্যারিবিয়ান মারকুটে ব্যাটার। তবে পরের ওভার কাজে লাগাতে পারেননি তিনি।  জাকের আলীর ২৩ বলে ২০ রান এবং রাসেলের ১৪ বলে ২৭ রানে ভর করে ১৫৪ রানের লড়াকু পুজি পায় বরিশাল। ফরচুন বরিশালের হয়ে দুই উইকেট শিকার করেন জেমস ফুলার। কাইল মায়ার্স, ওবেদ ম্যাকয় ও মোহাম্মদ সাইফুদ্দিন একটি করে উইকেট নেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়