শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০১ মার্চ, ২০২৪, ০৮:২৯ রাত
আপডেট : ০১ মার্চ, ২০২৪, ১০:২৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিপিএলের ফাইনালে বরিশালকে ১৫৫ রানের লক্ষ্য দিলো কুমিল্লা

স্পোর্টস ডেস্ক: বিপিএলের চলতি আসরে টস হেরে আগে ব্যাট করতে নেমে ২০ ওভার খেলায় ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলের হয়ে সর্বোচ্চ ৩৮ রানের ইনিংস খেলেন মাহিদুল ইসলাম অঙ্কন। ১৪ বলে ২৭ রানের ইনিংস খেলেন ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল।

শুক্রবার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে জয়ের জন্য ১৫৫ রানের লক্ষ্যে ব্যাট করছে ফরচুন বরিশাল।

আগে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে আসরজুড়ে ভালো খেলা কুমিল্লা। ইনিংসের প্রথম ওভারেই মাত্র ৫ করে সাজঘরে ফেরেন ওপেনার সুনিল নারিন।

তিনে ব্যাট করতে এসেই দ্রুত রান তুলতে থাকেন তাওহীদ হৃদয়। তবে ইনিংস বড় করতে পারেনি এই টাইগার ব্যাটার। ১০ বলে ১৫ রান করে জেমস ফুলারে বলে ক্যাচ আউট হন হৃদয়। পিচের এক প্রান্ত আগলে রেখার কুমিল্লার অধিনায়ক লিটন দাস। তবে নিজেকে ধরে রাখতে পারেনি লিটন। ১২ বলে ১৬ রান করে ক্যাচ আউট হন এই ডান হাতি ব্যাটার।

এরপর মাহিদুল ইসলাম অঙ্কনকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন গত আসরে কুমিল্লাকে শিরোপা এনে দেওয়ার নায়ক জনসন চার্লস। ১৫ বলে ১৭ রান করে ক্যাচ আউট হন তিনি। ৪ বলে ৩ রান করে জনসনের দেখানো পথে হাঁটেন মঈন আলীও। কিন্তু পিচের এক প্রান্ত আগলে রেখে রান তুলতে থাকেন মাহিদুল ইসলাম অঙ্কন। ৩৫ বলে ৩৮ রানের ইনিংস খেলে আউট হন এই ডান হাতি ব্যাটার।

সর্বশেষ জাকের আলীকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন রাসেল। ১৯তম ওভারে তিন ছক্কা হাঁকিয়ে মোট ২১ রান তোলেন এই ক্যারিবিয়ান মারকুটে ব্যাটার। তবে পরের ওভার কাজে লাগাতে পারেননি তিনি।  জাকের আলীর ২৩ বলে ২০ রান এবং রাসেলের ১৪ বলে ২৭ রানে ভর করে ১৫৪ রানের লড়াকু পুজি পায় বরিশাল। ফরচুন বরিশালের হয়ে দুই উইকেট শিকার করেন জেমস ফুলার। কাইল মায়ার্স, ওবেদ ম্যাকয় ও মোহাম্মদ সাইফুদ্দিন একটি করে উইকেট নেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়