শিরোনাম
◈ রাজধানী কারওয়ান বাজারে যমুনা এক্সপ্রেসের বগি লাইনচ্যুত ◈ মুজিবনগর দিবস, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ◈ মুজিবনগর দিবস বাঙালির শৃঙ্খলমুক্তির  ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহ অব্যাহত থাকলে সন্ধ্যায় লোডশেডিং বাড়তে পারে ◈ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আরও ৫০ বিজিপি সদস্যের অনুপ্রবেশ ◈ ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ ◈ মহেশখালী সমন্বিত উন্নয়ন কর্তৃপক্ষ আইনের খসড়া আজ মন্ত্রিসভায় উঠছে ◈ গাজীপুরে কারখানায় বয়লার বিস্ফোরণে চীনা নাগরিকের মৃত্যু ◈ প্রধানমন্ত্রীর সৌদি আরব ও গাম্বিয়া সফর বাতিল ◈ এ বছর জিডিপি প্রবৃদ্ধি হতে পারে ৫.৭%: আইএমএফ

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:১৩ বিকাল
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:১৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়ে শাস্তি পেলেন লিটন দাস

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লিগে (বিপিএল) খেলার মাঠে মেজাজ হারিয়ে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান লিটন কুমার দাস। আচরণবিধি ভাঙায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ককে ম্যাচ ফির ১৫ শতাংস জরিমানা  করেছে বিসিবি। সেই সঙ্গে তার নামের পাশে যোগ হয়েছে একটি ডিমেরিট পয়েন্ট।

২৬ ফেব্রুয়ারি মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রথম কোয়ালিফায়ার ম্যাচের এক ঘটনায় এই শাস্তি পেয়েছেন লিটন। ম্যাচে আম্পায়ার শরফুদ্দৌলা ইবনে শহীদ সৈকতের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়েছিলেন তিনি।-প্রথম আলো

উইকেটকিপার লিটনের একটি স্টাম্পিংয়ের আবেদন থার্ড আম্পায়ারকে কল না করেই নাকচ করে দিয়েছিলেন আম্পায়াররা। সেটার প্রতিবাদে প্রথম ইনিংসের অষ্টম ওভার শেষে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান লিটন দাস। তখন বেশ উত্তেজিতভাবে আম্পায়ারের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছিলো কুমিল্লার অধিনায়ককে। পরে কুমিল্লার কোচ মোহাম্মদ সালাউদ্দিন মাঠে এসে তাকে শান্ত করেন।

সেই ম্যাচেই রংপুরকে ৬ উইকেটে হারিয়ে বিপিএল ফাইনাল নিশ্চিত করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। রংপুরের আগে ব্যাট করে ৬ উইকেটে ১৮৫ রানের জবাবে ১৮.৩ ওভারে ম্যাচ জিতে যায় কুমিল্লা। ম্যাচসেরার পুরস্কারটা অবশ্য সেদিন উঠেছে ব্যাট হাতে ৮৩ রান করা লিটনের হাতেই।

এফএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়