শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:১৩ বিকাল
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:১৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়ে শাস্তি পেলেন লিটন দাস

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লিগে (বিপিএল) খেলার মাঠে মেজাজ হারিয়ে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান লিটন কুমার দাস। আচরণবিধি ভাঙায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ককে ম্যাচ ফির ১৫ শতাংস জরিমানা  করেছে বিসিবি। সেই সঙ্গে তার নামের পাশে যোগ হয়েছে একটি ডিমেরিট পয়েন্ট।

২৬ ফেব্রুয়ারি মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রথম কোয়ালিফায়ার ম্যাচের এক ঘটনায় এই শাস্তি পেয়েছেন লিটন। ম্যাচে আম্পায়ার শরফুদ্দৌলা ইবনে শহীদ সৈকতের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়েছিলেন তিনি।-প্রথম আলো

উইকেটকিপার লিটনের একটি স্টাম্পিংয়ের আবেদন থার্ড আম্পায়ারকে কল না করেই নাকচ করে দিয়েছিলেন আম্পায়াররা। সেটার প্রতিবাদে প্রথম ইনিংসের অষ্টম ওভার শেষে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান লিটন দাস। তখন বেশ উত্তেজিতভাবে আম্পায়ারের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছিলো কুমিল্লার অধিনায়ককে। পরে কুমিল্লার কোচ মোহাম্মদ সালাউদ্দিন মাঠে এসে তাকে শান্ত করেন।

সেই ম্যাচেই রংপুরকে ৬ উইকেটে হারিয়ে বিপিএল ফাইনাল নিশ্চিত করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। রংপুরের আগে ব্যাট করে ৬ উইকেটে ১৮৫ রানের জবাবে ১৮.৩ ওভারে ম্যাচ জিতে যায় কুমিল্লা। ম্যাচসেরার পুরস্কারটা অবশ্য সেদিন উঠেছে ব্যাট হাতে ৮৩ রান করা লিটনের হাতেই।

এফএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়